ফুচকা থেকে ড্রাগন রাইড মাসির সাথে মিনি মেলায় এসে দমদার মজার স্বাদ উপভোগ করলেন 'মিনি'

মাসির সঙ্গে বোনজির মিষ্টি সম্পর্কের কাহিনি নিয়ে আসতে চলেছে মৈনাক ভৌমিকের আসন্ন ছবি 'মিনি।' এবার খোদ কলকাতার বুকেই হাজির টিম মিনি। সম্প্রতি দক্ষিণ কলকাতায় কসবা রথতলার মিনি মেলায় উপস্থিত ছিলেন ছবির পরিচালক মৈনাক ভৌমিক, অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং অয়ন্যা চট্টোপাধ্যায়। 
 

Riya Dey | Published : Apr 25, 2022 6:40 AM IST

অপেক্ষার আর মাত্র কয়েকটা দি, তারপরেই মাসি তিতলির সঙ্গে বোনজি মিনির সম্পর্কের এক মিষ্টি কাহিনি দর্শকদের উপহার দিতে চলেছেন পরিচালক মৈনাক ভৌমিক। আগামী ৬ মে নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী এবং অয়ন্যা চট্টোপাধ্যায়। মুক্তির আগে হাতে রয়েছে আর কয়েকটা দিন, তাই বর্তমানে জোর কদমে চলছে ছবির প্রচারের কাজ।  

মিনি মেলায় কী করলেন মিমি এবং অয়ন্যা?

সম্প্রতি দক্ষিণ কলকাতার কসবা রথতলায় চলা মিনি মেলায় এসে হাজির হয়েছিলেন টিম মিনি। এদিন অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং অয়ন্যা চট্টোপাধ্যায়ের সঙ্গে ছিলেন পরিচালক মৈনাক ভৌমিক ও। মেলাপ্রাঙ্গনে বেশ খোশ মেজাজেই দেখা গেছে মাসি এবং বোনঝিকে। খাওয়া দাওয়া থেকে খেলা কোনও মজাই উপভোগ করতে ছাড়েন নি তাঁরা। মেলায় গিয়ে ফুচকা খাওয়া থেকে ড্রাগন রাইড, স্যুইঙ্গিং কার, ক্যাটারপিলার রাইড, কোনও কিছু উপভোগ করতেই বাদ রাখেননি মিমি চক্রবর্তী এবং অয়ন্যা চট্টোপাধ্যায়। এমন কি কাঁধে বন্দুক নিয়ে মেলায় খেলার স্বাদ ও উপভোগ করতে দেখা গেছে অভিনেত্রী সাংসদকে। কখনও আবার রাইড থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়াতে ও দেখা গেছে মিমি চক্রবর্তীকে।  

আরও পড়ুন- বিয়ের পিঁড়িতে বসলেন চিত্রাঙ্গদা, আদুরে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ঋতাভরী

'মিনি'- র কাহিনি:

মৈনাক ভৌমিক পরিচালিত ছবি 'মিনি' হল একজন বোনজির সঙ্গে তাঁর মাসির সম্পর্ক-গাঁথা। তাঁদের একসঙ্গে বেড়ে ওঠার গল্প মিনি। মাতৃত্ববোধের আড়ালে লুকিয়ে থাকা বন্ধুত্বের গল্প বলবে মিনি। একসাথে বড় হওয়ার মাঝে গড়ে ওঠা দায়িত্ববোধের কাহিনি প্রস্ফুটিত হবে এই ছবিতে। ছবিতে মিনির চরিত্রে অয়ন্যাকে দেখা যাবে। তাঁর মাসি তিতলির চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। পারিবারিক গল্পকে পর্দায় ফুটিয়ে তুলতে একেবারে সিদ্ধহস্ত পরিচালক মৈনাক ভৌমিক। তবে মিনি হল এক ভিন্ন স্বাদের পারিবারিক গল্প। এই ছবিতে এক মাসির সঙ্গে তাঁর বোনজির বেড়ে ওঠার মাঝে সম্পর্কের সোয়েটার বুনেছেন পরিচালক মৈনাক ভৌমিক।  

আরও পড়ুন- একটু একটু করে বেড়ে উঠছে দেব্যান, ছেলের ছবি শেয়ার করে বিশেষ বার্তা শ্রেয়া ঘোষালের

ছবিতে মিমি চক্রবর্তী এবং অয়ন্যা চট্টোপাধ্যায় ছাড়া ও অন্যান্য চরিত্রগুলিতে অভিনয় করতে দেখা যাবে মিঠু চক্রবর্তী, কমলিকা বন্দ্যোপাধ্য়ায় রুদ্রজিৎ এবং সপ্তর্ষি মৌলিককে ও। ছবি প্রযোজনা করছেন সম্পূর্ণা লাহিড়ি ও রাহুল ভাঞ্জার সংস্থা 'স্মল টক আইডিয়াজ'। পাশাপাশি সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলেছেন স্যাভি, মৈনাক মজুমদার এবং রণজয় ভট্টাচার্য। একাধিক গানে কণ্ঠ দিয়েছেন লগ্নজিতা চৌধুরী, সোমলতা আচার্য চৌধুরী, শাওনি ও পৃথা। 

আরও পড়ুন- ঠোঁটে কে কামড় দিয়েছে? বেলুনের মতো ফুলতেই নুসরতকে 'বিষাক্ত' বলে কটাক্ষ নেটিজেনদের

Share this article
click me!