মিঠাইকে মনের কথা জানিয়ে লজ্জায় সিড, পরিবারের সকলের মাঝে ধরতে হবে গান

সকলে মিলে নতুন প্রেমে পড়া জুটিকে ঘিরে বেজায় উত্তেজিত, একের পর এক পরিবারের সদস্যদের প্রশ্নের মুখে সিড, তখনই মিষ্টি মুখে হাল ধরে মিঠাই জানালেন, যে আর দরকার নেই, তবে সবটা শুনে বর্নফায়ারে কি গানে গানে মিঠাইয়ের মন ভরিয়ে দেবে সিড! 

Jayita Chandra | Published : Feb 21, 2022 6:06 AM IST

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ে (Zee Bangla Serial Mithai) এখন প্রেমের জোয়ার। মিঠাই যেন এক কথায় স্বপ্নের দেশে ভেসে চলেছে, বর্তমানে ঠিক এমনই ছবি ধরা দিল পাহাড় কোলে। সকেলর প্রিয় মিঠাই রানি হারিয়ে গিয়ে যেন ফিরে পেল নতুন করে সবকিছু। পরিবারের সকলেই বিষয়টা দূর থেকে দেখেছে। আর তাতেই নেই রক্ষে, মিঠাইয়ের আবদারে গান শোনাতে হবে, সকলে মিলে নতুন প্রেমে পড়া জুটিকে ঘিরে বেজায় উত্তেজিত, একের পর এক পরিবারের সদস্যদের প্রশ্নের মুখে সিড, তখনই মিষ্টি মুখে হাল ধরে মিঠাই জানালেন, যে আর দরকার নেই, তবে সবটা শুনে বর্নফায়ারে কি গানে গানে মিঠাইয়ের মন ভরিয়ে দেবে সিড! 

যে মানুষ বিয়ে বিষয়টাকেই বিশ্বাস করে না, সে কি না মিঠাইকে নিয়ে যাবে হানিমুনে! কয়েকদিন আগেও ঠিক এমনটাই মনে হত সিদ্ধার্থকে নিয়ে, কিন্তু বর্তমানে তা অতীত। এখন পাহাড়ের কোলে দিব্যি মিঠাইকে নিয়ে ঘুরে বেড়াচ্ছে সিদ্ধার্থ, সদ্য জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে (Zee Bangla Serial Mithai) ঠিক এমনই দৃশ্য হয়েছে ফ্রেমবন্দি। মিঠাই ও সিদ্ধার্থকে ঘিরে রোম্যান্স এখন তুঙ্গে, চলছে ভ্যালেন্টাইন ডে স্পেশ্যাল পর্বের রেশ। অন্যদিকে রুদ্রর সঙ্গে মাঝে মধ্যেই দেখা যেত ধারাকে, তারা যেখানেই যেত একসঙ্গেই থাকত। আর সেই কাজের মাঝেই ধারার প্রতি ভালোলাগা, সবটা বুঝে রুদ্র স্থির করে ধারাকে নিজের মনের কথা জানাবে। ভ্যালেন্টাইন ডে-তে প্রপোজ করতে গিয়েই ঘটল বিপত্তি। ধারা জানায় তাঁর মেন অন্য কারুর জায়গা। মুহূর্তে ঝড় বয়ে যায় রুদ্রর মনে। 

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

এবার কোন নতুন অধ্যায় শুরু তার জীবনে! মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে (bangla Serial Mithai) দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। একের পর এক বাধা পেরিয়ে অবশেষে মিঠাইও (Mithai Serial) সিদ্ধার্থের চেষ্টায় খোলা গেল মিঠাই হাব। সকলে মিলে কেবলই সাধুবাদ দিলেন এই জুটিকে। দাদাইয়ের প্রশংসায় মিঠাই সেরার সেরা। দুজনের মধ্যে বাড়তে থাকা বিশ্বাস ভালোবাসাই এবার সকলের চোখে পড়তে থাকে।

Share this article
click me!