ডান্স ফ্লোরে আগুন ধরালেন ঝুমা বৌদি, উষ্ণ আবেদনময়ীর নাচ ভাইরাল নেটদুনিয়ায়

  • ইনস্টাগ্রামে নিজের ভিডিও পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ঝুমা 
  • নাচটি মূলত রিহার্সালের সময় তোলা
  • উষ্ণ আবেদন পূর্ণ নাচের ভিডিও দেখার জন্য উপচে পড়ছে ভিড়
  • ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো  ঝুমা বৌদি  

Riya Das | Published : Mar 6, 2020 9:44 AM IST

ইন্টারনেট সেনসেশন মানেই ঝুমা বৌদি। শরীরী হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম ওড়াতে ঝুমা বৌদি একদম পারফেক্ট। বৌদি আসা মানেই দেওরদের মধ্যে শুরু হয় একরাশ  টানটান উত্তেজনা। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। । হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঝুমা বৌদি থুড়ি অন্তরা বিশ্বাসের উষ্ণ আবেদন পূর্ণ নাচের সেই ভিডিও। 

আরও পড়ুন-সিনেমার থেকে প্রেমিকের সংখ্যা বেশি, জন্মদিনে প্রকাশ্যে এল জাহ্নবীর আসল চেহারা...

 

 

আরও পড়ুন-কীভাবে মৃত্যু হয়েছিল অভিনেতা তাপস পালের, প্রশ্ন উঠছে টলিপাড়ায়...

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ভিডিও পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ঝুমা ওরফে মোনালিসা। নাচটি মূলত রিহার্সালের সময় তোলা।  আর সেই নাচেই মুগ্ধ করেছেন মোনালিসা। ভিডিওটি তুলেছেন ছবির ডিওপি। আর তাকেও ধন্যবাদ জানিয়েছেন মোনালিসা। তবে এই প্রথমবার নয়, এর আগেও বিভিন্ন ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন ঝুমা বৌদি। মুহূর্তের মধ্যে তার নাচ দেখার জন্য উপচে পড়ছে ভিড়। শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। 

আরও পড়ুন-প্রচলিত ট্যাবু ভেঙে পাবলিক টয়লেটে মিলবে ন্যাপকিন, নয়া উদ্যোগ ঋতাভরীর...


এর আগেও লাইমলাইটে থাকতে বৌদির একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। মোনালিসা ওরফে ঝুমা বৌদি ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো। তার লাস্য়ময়ী শরীরী বিহঙ্গে কাত সমস্ত দেওররা।লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্য়াল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে লাইমলাইটে থাকা ঝুমা বৌদি এখন নেটদুনিয়ার হট সেনসেশন। ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অন্তরা বাংলা সিরিয়াল এবং সিনেমায় কাজ করার পর মুম্বাইতে পাড়ি দেন। 


 

Share this article
click me!