উদ্দাম পরকীয়ায় মজে 'যশ-নুসরত', নৈশ পার্টিতে খুল্লামখুল্লা প্রেম করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন 'যশরত'

  •  বন্ধুর বাড়িতে রাতভর পার্টিতে ধরা দিলেন যশরত জুটি
  •  রাজকুমার গুপ্তার বাড়িতে নৈশ পার্টিতে একসঙ্গে হাজির ছিলেন নুসরত ও যশ
  • পার্টির ছবি নিজের ফেসবুকে পোস্ট করেন রাজকুমার
  •  ছবির ব্যাকগ্রাউন্ড  পুরো ব্যাপারটা যেন নিমেষে মিলিয়ে দিয়েছে
     

Asianet News Bangla | Published : May 22, 2021 4:45 AM IST

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকাই নাকি ঢুকে পড়েছেন যশ। টলিপাড়ার অন্দরে এই চর্চা আজও অব্যাহত। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন উত্তাল টলিপাড়া , তখনই আবার শিরোনামে উঠে এসেছেন নুসরত।

আরও পড়ুন-'সেক্সিয়েস্ট ঐশ্বর্যকে আমার চাই-ই চাই', ভক্তের বিয়ের প্রস্তাবে কী বলেছিলেন অভিষেক...

খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত নুসরত জাহানের। কিছু না কিছু করে লাইমলাইটে থাকাটা যেন মাস্ট। টলিপাড়ার অলিগলিতে তাদের প্রেমের কিসসা এখন নেটদুনিয়ায় হটকেক। তৃণমূল বনাম গেরুয়া শিবিরের যুযুধান লড়াই যে ভালবাসার কাছে হার মেনেছে, তা আগেই প্রমাণ করেছে যশরত জুটি। ভোটপর্ব মিটতেই কাছের মানুষ যশের সঙ্গে সময় কাটাচ্ছেন নুসরত। সম্প্রতি বন্ধুর বাড়িতে রাতভর পার্টিতে ধরা দিলেন যশরত জুটি। তবে পার্টির ছবি সোশ্যালে না দিলেও দুইয়ে দুইয়ে চার করতে খুব বেশি সময় নেয়নি নেটিজেনরা।

 

 

প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক তথা বন্ধু রাজকুমার গুপ্তার বাড়িতে নৈশ পার্টিতে একসঙ্গে হাজির ছিলেন নুসরত ও যশ। সেই পার্টির ছবি  নিজের ফেসবুকে পোস্ট করেন রাজকুমার। এবং ছবির ব্যাকগ্রাউন্ড  পুরো ব্যাপারটা মিলিয়ে দিয়েছে। ফ্যানেদের নজর এড়িয়ে যাওয়া যে অতটাও সহজ নয়, তা ফের প্রমাণিত। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নুসরত মুখ না খুললেই  সোশ্যাল মিডিয়ায় সবটা স্পষ্ট ধরা পড়েছে। যশকে কি নিজের জীবনসঙ্গী হিসেবে পাকাপাকি ভাবে মেনে নেবে নুসরত, কোন দিকে মোড় নেবে এই প্রেম তা জানতেই মুখিয়ে রয়েছে অগণিত ভক্তকূল।

Share this article
click me!