'ব্যাড বয়'-এর ইমেজ ঝেড়ে দেশি মুডে নুসরত, দীপাবলির রঙিন শুভেচ্ছা সাংসদ-অভিনেত্রীর

  • দীপাবলির রঙিন শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান
  • আতসবাজির বদলে আলোর দীপাবলির পালনের বার্তা দিয়েছেন নুসরত
  • সোনালি পাড়ের লেহেঙ্গায় সঙ্গে ম্যাচ করা বড় ঝুমকো-তে তিনি যেন অপরূপা
  • স্টানিং লুকে নেটিজেনদের চমকে দিয়েছেন সাংসদ অভিনেত্রী

Riya Das | Published : Nov 14, 2020 7:12 AM IST / Updated: Nov 14 2020, 12:49 PM IST

এক রাতেই ভোলবদল। গতকালই যার 'ব্যাড বয়'-ইমেজে কাঁপছিল নেটদুনিয়া, তিনি কিনা দেশি লুকে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। টলিউডের সারা জাগানো অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের নয়া চমকে কাঁপছে সোশ্যাল মিডিয়া। । সম্প্রতি স্টানিং লুকে নেটিজেনদের চমকে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। দীপাবলির আলোর রোশনাইতে তিনিও যেন রঙিন হয়ে উঠেছেন।

আরও পড়ুন-সর্বনাশ, অন্তর্বাস পরেই মাঝরাস্তায় গাড়ি থেকে নামলেন পায়েল, ঝড়ের গতিতে ভাইরাল ছবি...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সোনালি রঙের লেহেঙ্গায় সকল ভক্তদের দীপাবলির রঙিন শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সোনালি পাড়ের লেহেঙ্গায় সঙ্গে ম্যাচ করা বড় ঝুমকো-তে তিনি যেন অপরূপা। দীপাবলির শুভেচ্ছা জানিয়ে আতসবাজির বদলে আলোর দীপাবলির পালনের বার্তা দিয়েছেন নুসরত।

 

 

বিয়ের পর থেকেই নিজের ধর্মের পাশাপাশি স্বামীকেও সম্মান দিয়েছেন নুসরত। মুসলিম হয়েও স্বাদরে গ্রহণ করেছেন হিন্দু রীতিকে। কেন মুসলিম হয়ে তিনি হিন্দুদের আচার পালন করছেন, কেন সিঁথিতে সিঁদুর  পড়ছেন, এই নিয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে সাংসদ অভিনেত্রীকে। যদিও এই সমস্ত কটাক্ষে কোনওদিনই কর্ণপাত করেননি তিনি। বরং মৌলবাদীদের চোখরাঙানিকে আরও একবার বুড়ো আঙুল দেখিয়ে তিনি বারেবারে নিজেকে মেলে ধরেছেন।মানব ধর্মই শ্রেষ্ঠ ধর্ম বলে নিজের মতোন কাজ করে গেছেন নুসরত।

 

 

সাংসদের নানা দায়িত্ব পালন করেও  সংসার ও অভিনয় সমান তালে চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন।  সম্প্রতি 'এসওএস কলকাতা'য় দেখা গিয়েছে যশ ও নুসরতকে। শেষবারের মতোন তাকে দেখা গিয়েছিল জিৎ এর বিপরীতে 'অসুর' ছবিতে। সম্প্রতি কিছুদিন আগেই স্বস্তিক সংকেত ছবির জন্য লন্ডনে গিয়েছিলেন নুসরত। শুটিং চলাকালীন একাধিক ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। এমনকী শুটিং এর ফাঁকে মিমির সঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছিল নুসরতকে। শুটিংয়ের সব কিছু সামলে নিজের জন্য সময় যে তিনি ঠিক বার করতে পারেন সোশ্যাল মিডিয়া বলে দিচ্ছে সেই উত্তর।
 

Share this article
click me!