কোভিডে আক্রান্ত জিৎ গঙ্গোপাধ্যায়, সংস্পর্শে আসা সবাইকে পরীক্ষা করতে অনুরোধ সুরকারের

কোভিড আক্রান্ত এবার সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়। নতুন বছরের শুরুতেই নিজেই জানালেন টলিউডের এই বিখ্যাত সুরকার।  

Web Desk - ANB | / Updated: Jan 02 2022, 05:00 AM IST

কোভিড আক্রান্ত ( Covid Positive) এবার সুরকার জিৎ গঙ্গোপাধ্যায় ( Music Composer Jeet Ganguly)। নতুন বছরের শুরুতেই নিজেই জানালেন টলিউডের এই বিখ্যাত সুরকার। শহরে গত কয়েকদিনে আচমকাই লাগামছাড়া সংক্রমণ শুরু হয়েছে। আর এবার সেই সংক্রমণের লিস্ট থেকে বাদ যায়নি টলিউডও (Tollywood)। জানা গিয়েছে, ইতিমধ্যেই কোভিড আক্রান্ত হয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়  সহ ঋতাভরীর পরিবার।

 

 

জিৎ গঙ্গোপাধ্যায় টুইট করে লিখেছেন, কোভিডে আক্রান্ত হয়েছি। মৃদু উপসর্গ রয়েছে আমার। শরীর আপাতত ঠিকই আছে। নিভৃতবাসে রয়েছি। চিকিৎসকদের কথা মেনে চলছি। স্বাস্থবিধি মেনে পদক্ষেপ করছি। পাশাপাশি গতকয়েকদিনে যারা তাঁর সংস্পর্শে এসেছেন বা যাদের সঙ্গে তাঁর সাক্ষাত হয়েছে, তাঁদের সকলকেই কোভিড পরীক্ষা করিয়ে নেবার অনুরোধ জানিয়েছেন  জিৎ গঙ্গোপাধ্যায়। মূলত সংস্পর্শে আসা মানুষদের বেশিরভাগ ক্ষেত্রেই আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেশি থাকে। তবে একুশ সালে প্রায় অধিকাংশ শহরবাসীরই কোভিড ভ্যাকসিন নেওয়া হয়ে গিয়েছে। তারপরেও লাগামছাড়া সংক্রমণ লেগেছে কলকাতায়। একের পর এক শিল্পী আক্রান্ত হয়েছেন কোভিডে। জানা গিয়েছে, ইতিমধ্যেই কোভিড আক্রান্ত হয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নতুনবছরে সোশ্যাল মিডিয়ায় কোভিড আক্রান্তের খবর নিজেই শেয়ার করেছেন পরিচালক। সৃজিত লিখেছেন, তিনি করোনায় আক্রান্ত। বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন। পাশপাশি তিনি জানিয়েচেন গত ৭২ ঘন্টায় তাঁর সংস্পর্শে যারা এসেছেন, তারাও যেনও নিজেকে আইসোলেশনে রেখে কোভিড পরীক্ষা করিয়ে নেন।

 অপরদিকে, ইতিমধ্যেই কোভিডে আক্রান্ত হয়েছেন ঋতাভরী চক্রবর্তীর দিদি, অভিনেত্রী চিত্রাঙ্গদা, এবং মা শতরূপা স্যানাল। বাড়িতেই বড়দিনের পার্টি দিয়েছিলেন শতরূপা। সেখান থেকেই সংক্রমণ ছড়িয়ে পড়েছে বলে অনুমান। কোভিডে আক্রান্ত হয়েছেন ঋতাভরীর সহকারী মধুজাও। তবে বলিউডেও একাধিক সেলেব্রেটি কোভিডে আক্রান্ত হয়েছেন। কোবিডে আক্রান্ত হয়েছেন করিনা কাপুর, অর্জুন কাপুর থেকে শুরু করে নোরা ফতেহি। প্রসঙ্গত, রাজ্যে আচমকাই বেড়ে গিয়েছে কোভিড সংক্রমণ। তার উপর শুরু হয়েছে কোভিডের নিউ ভ্যারিয়েন্ট ওমিক্রণের হানা। ডিসেম্বরের শুরুতে স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, রাজ্যে দৈনিক কোভিড সংক্রমণের আক্রান্তের সংখ্যা ছিল ৬৫৭ জন। যার মধ্য়ে কলকাতায় আক্রান্ত হয়েছিল ১৫৩ জন। সেখানে ১ জানুয়ারি ২০২২ সালে দাঁড়িয়ে মাত্র ১ মাসের ব্যবাধানে স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, রাজ্যে দৈনিক কোভিড সংক্রমণের আক্রান্তের সংখ্যা এসে দাঁড়িয়েছে ৪ হাজার ৫১২ জনে। তবে রাজ্যের জেলাভিত্তিক কোভিড সংক্রমণের তালিকা এই মুহূর্তে লাগামছাড়া পরিস্থিতি কলকাতায়। গত চব্বিশ ঘন্টায় সেখানে আক্রান্ত হয়েছে ২ হাজার ৩৯৮ জন। যা রীতিমতো স্বাস্থ্য দফতরের উদ্বেগ বাড়িয়েছে।

 

Share this article
click me!