তৃণা নয়, নিখিলের কোলে উঠে আদুরেপনায় মজে শ্যামা, গদগদ প্রেমের 'SuperHot' ভিডিও ভাইরাল

  • হবু বউকে ছেড়ে রিল লাইফের স্ত্রীকে কোমড় জড়িয়ে সটান কোলে তুললেন নীল
  • বলিউডি গানের তালে ব়োম্যান্টিক মুডে রয়েছেন নিখিল-শ্যামা
  •  নিখিলের সঙ্গে শ্যামার অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই ভীষণ পছন্দের
  • মাখো মাখো প্রেমের কেমিস্ট্রি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি
     

Asianet News Bangla | Published : Jan 15, 2021 8:19 AM IST

 টলিপাড়ায় বিয়ের সানাই। কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। টলিমহলের অন্দরে কান পাতলেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। আর মাত্র বাকি কয়েকটা দিন। তারপরই  জমকালো বিবাহ আসর বসতে চলেছে টলিপাড়ায়। চলতি বছরেই বহু প্রতীক্ষিত বিবাহ আসর বসতে চলেছে খুব শীঘ্রই। আগামী ৪ ফেব্রুয়ারি টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণার চারহাত একহাত হতে চলেছে। কিন্তু বিয়ের আগেই হবু বউকে ছেড়ে রিল লাইফের স্ত্রীকে কোমড় জড়িয়ে নিয়ে সটান কোলে তুলে নিয়ে নীল। মুহূর্তের মধ্যে এই ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন-সর্বনাশ, বিবাহবিচ্ছেদের পথে কি কাজল-অজয়, প্রকাশ্যে এল আসল কারণ...


সম্প্রতি রিল  এবং রিয়েল লাইফের দৌলতে দুটো বউ পেয়ে যেন আনন্দে আত্মহারা নিখিল ওরফে নীল ভট্টাচার্য। বলিউডের ব়োম্যান্টিক গানের তালে ব়োম্যান্টিক মুডে রয়েছেন নিখিল-শ্যামা। চওড়া জরির পাড়ের শাড়ি, মাথায় ফুলের সাজে যেন লাস্যময়ী তিয়াশা। নিখিলের সঙ্গে তার অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই ভীষণ পছন্দের। কিন্তু বিয়ের আগে হবু বউ তৃণাকে ছেড়ে পর্দার স্ত্রী শ্যামার সঙ্গে ব়োম্যান্টিক মুডে ধরা দিলেন কৃষ্ণকলির নিখিল। ভিডিওতে মাখো মাখো প্রেমের কেমিস্ট্রি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।

 

 

 'কৃষ্ণকলি'র নিখিল মানেই যেন বং ক্রাশ। কিন্ত এই  বং ক্রাশ যে কত তরুণীর হৃদয় ভাঙছেন তার খবর কে রাখে । আগামী ৪ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নীল-তৃণা। শহরের নামী ক্লাবেই বসছে জমজমাট  বিয়ের আসর। বিয়ের দিন সাবেকিয়ানার সাজেই সাজবেন ব্রাইড টু বি তৃণা।  তবে ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। । বিয়ের ঠিক ২৫ দিন আগেই রূপকথার এনগেজমেন্ট পর্ব সেরে ফেলেছেন প্রেমিক জুটি। ফিল্মি কায়দায় একে অপরের হাতে সেই আংটি পরিয়ে দিয়েছেন হবু বর কনে।

Share this article
click me!