পোস্ট ওয়ার্কআউট সেশন সেলেব জুটির, ক্লান্ত হয়ে নুসরত শুয়ে পড়লেন নিখিলের কোলে

  • পোস্ট ওয়ার্কআউট সেশনে নুসরত-নিখিল
  • ক্লান্ত হয়ে নুসরত শুয়ে পড়লেন নিখিলের কোলে
  • সেই ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়
  • নিমেষে ভাইরাল নুসরত-নিখিলের 'কোজি' মোমেন্ট

Adrika Das | Published : Aug 14, 2020 5:39 AM IST / Updated: Aug 14 2020, 11:15 AM IST

লকডাউনে ওয়ার্ক আউট করা অর্থাৎ শরীরচর্চা কতখানি গুরুত্বপূর্ণ তা ডাক্তারের পাশাপাশি বাতলাচ্ছেন তারকারাও। তবে কঠোর পরিশ্রমের পর চেহারার কী হাল হয় তা প্রকাশ্যে আনলেন টলিউড নায়িকা নুসরত জাহান। ক্লান্ত হয়ে নুসরত শুয়ে পড়েছেন নিখিলের কোলে। নিখিলের অবস্থায় প্রায় সাংঘাতিক। সোফায় সেই যে পা তুলে মাথায় হেলিয়ে বসলেন আর ওঠার নাম নেই। তাঁর কোলে নুসরতের মাথা এবং নুসরতের উপর শুয়ে পড়েছেন অভিনেত্রীর বোন নুজহত জাহান। এই পোস্ট ওয়ার্কআউট সেশনের ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃশাড়িতে বঙ্গতনয়া, দর্শনার ভিডিও পোস্টে লাইকের বন্যা নিমেষে

তাঁদের এই অবস্থার সঙ্গে নিজেদের মিল খুঁজে পেয়েছে সাইবারবাসীরা। লকডাউনে গা, হাত, পা এমনই ছেড়ে দিয়েছে যে শরীরচর্চার পর এমনই অবস্থা হয়। দিন কতক আগে রান্নাঘরে নিখিলের সাহায্য করার ভিডিও পোস্ট করেছিলেন নুসরত। যা দেখে নেটিজেনের উন্মাদনা তুঙ্গে। নিখিল-নুসরতের অন্দরমহলের ঝলক পেতে সর্বদা প্রস্তুত ভক্তরা। রান্নাঘরে স্ত্রীকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন নিখিল। যার ঝলক নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন নুসরত জাহান। শশা ছাড়াচ্ছেন নিখিল। সেই ভিডিও চুপি চুপি করেন নুসরত। 

আরও পড়ুনঃরিয়ার ফোন নম্বর ভাইরাল নেটদুনিয়ায়, কল করে অভিনেত্রীকে অপমান করা উদ্দেশ্য সাইবারবাসীর

সম্প্রতি নিজের আগামী ছবির লুক প্রকাশ্যে এনেছেন নুসরত। 'এসওএস কলকাতা' ছবিতে কেমন লুকে দেখা যাবে নুসরত জাহানকে। ক্রপ টপ এবং পালাৎজো পরে ফোটোশ্যুটের জন্য পোজ দিয়েছেন নুসরত। তবে তাঁর এই লুকের ইউএসপি হল ট্যাটু এবং হেয়ারস্টাইল। বব কাট কার্লি চুল এবং পেটে ও বুকে ট্যাটু নজর কেড়েছে সকলের। ইতিমধ্যেই প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল। প্রসঙ্গত, ফের শুরু হয়েছে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের 'এসওএস কলকাতা'র শ্যুটিং। অভিনেতা এবং অভিনেত্রীর ভক্তরা এ বিষয় বেশ উৎসাহী। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। 
 

Share this article
click me!