'দলিত ও দেশের মহিলাদের উপর অত্যাচারের জন্য মোদীকে কেন দায়ী করা হচ্ছে না', বিস্ফোরক নুসরত

  • হাথরস ধর্ষণকাণ্ডে নরেন্দ্র মোদীকে দোষারোপ নুসরত জাহানের
  • সম্বিত পাত্রকে কটাক্ষ সাংসদ-অভিনেত্রীর
  • টুইটারে ঝড় তুললেন তিনি
  • দলিত ও দেশের মহিলাদের জন্য স্বর তুলে প্রতিবাদ নুসরতের

Asianet News Bangla | Published : Oct 1, 2020 5:46 PM IST / Updated: Oct 01 2020, 11:19 PM IST

দলিত এবং দেশের মহিলাদের প্রতি হওয়া অত্যাচারের জন্য দায়ী একমাত্র নরেন্দ্র মোদী। এমনটাই কি দাবি করে বসলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। তাঁর টুইট নিয়ে শোরগোল নেটদুনিয়া। টুইটারে সম্বিত পাত্রের টুইটের পরই জবাব দেন নুসরত। সম্বিত পাত্র টুইটারে লেখেন, "উত্তরপ্রদেশে এসব কী ঘটে চলেছে। প্রতিটি জায়গায় ধর্ষণের খবর। আর সহ্য করা যাচ্ছে না।" 

এই টুইটের জবাবে নুসরত লেখেন, "অবশেষে কেউ তো সাংঘাতিক সত্য স্বীকার করল। আপনি কেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে, দলিত এবং দেশের মহিলাদের বিরুদ্ধে হওয়া অবিচার, অপরাধের জন্য দায়ী করছেন না। নিজের গুরুকে প্রশ্ন করতে কোথায় নিষেধাজ্ঞা রয়েছে আপনার।" নুসরতের এই টুইট যে কোনও বিস্ফোরনের চেয়ে কোনও অংশ কম নয় তা টুইটারে শুরু হওয়া যুদ্ধের থেকে প্রমাণিত। 

 

 

ইতিমধ্যেই বিজেপি ভক্তরা তেড়ে উঠেছেন নুসরতের দিকে। বাংলায় হয়া ধর্ষণের ঘটনাগুলি নিয়ে তাঁকে কটাক্ষ করা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের কথায়, "আপনি কেন মমতা বন্দ্যোপাধ্যায়কে দোষারোপ করছেন না বাংলার বিজেপি কর্মীদের উপর হওয়া অত্যাচারের জন্য।" বাংলায় হওয়া অপরাধ এবং ধর্ষণের উপর তাঁকে নজর রাখতে উপদেশ দিয়ে চলেছে তৃণমূল বিরোধীরা।  

Share this article
click me!