Happy Birthday Nusrat Jahan: মধ্যরাতেই শুরু সেলিব্রেশন, কেক কেটে জন্মদিনের প্রথম পোস্ট নুসরতের

জন্মদিনের সেলিব্রেশনে মত্ত নুসরত জাহান, মধ্যরাতের ছবিতেই ভক্তদের শুভেচ্ছার ঝড়, শুভেচ্ছা জানালেন যশ। 

Jayita Chandra | Published : Jan 8, 2022 4:14 AM IST / Updated: Jan 08 2022, 09:53 AM IST

দেখতে দেখতে আরও একটা বছর পার, একের পর এক সেলেবদের ঘিরে এখন টলিপাড়ায় (Tollywood Celeb) উত্তেজনা তুঙ্গে, ক্রমেই করোনার থাবা গ্রাস করছে সিনে দুনিয়াসহ প্রতিটা সেক্টরকে (Cine World)। এরই মাঝে সেলিব্রেশন মুহূর্ত, হাজির নুসরত জাহানের জন্মদিন (Hhappy Birthday Nusrat Jahan)। এই বিশেষ দিনে তবে এখনও চোখে পড়ল না কোনও গালা সেলিব্রেশন। সদ্য ভ্যাকেশন (Vacation Trip) থেকে ফিরেছেন যশ ও নুসরত, তাই সেলিব্রেশনটা এবা ঘরোয়া, বাড়িতে নবজাকত, বাইরে করোনার বারবরন্তর কথা মাথায় রেখেই এবার ছিমছাম সেলিব্রেশনই চোখে পড়ল ভক্তদে। ৮ জানুয়ারি ৩২-এ পড়লেন নুসরত হাজান, মধ্যরাতেই ছিল বিশেষ আয়োজন, একটি অ্যাঞ্জেলসহ কেক হাজির তাঁর সামনে, এক গাল হেসে পোজ দিয়ে ছবি তলে ভক্তদের উদ্দেশ্যে তিনি পোস্ট করলেন, ঝড়ের বেগে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

অন্যদিকে প্রিয় সেলেবের জন্মদিন বলে কথা, সোশ্যাল মিডিয়ায় ভক্তের শুভেচ্ছাবার্তার ঝড় ওঠে, একের পর এক পোস্টে ভরতে থাকে কমেন্ট বক্স, অন্যদিক যশও এই বিশেষ দিনে শুভেচ্ছা জানাতে দেরি করলেন না, ইনস্টা স্টোরিতে তিনি ছবি দিয়ে লিখলেন , শুভ জন্মদিন, নুসরত জাহানের প্রতিটা ছবিতেই বিপুল পরিমাণের ভক্তের লাইকের ঝড়ই তাঁকে করে রেখেছে টলিপাড়ার হটস্টার, সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ নুসরত জাহান, হাতে বর্তমানে একের পর এক প্রজেক্ট, তার কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন নুসরত, বর্তমানে তাঁর রেডিও শো-ঘিরেও ভক্তমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। 

 

 

অন্যদিকে এই বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানালেন যশ, সদ্য কাটিয়ে আসা ভ্যাকেশন ট্রিপ থেকেই করলেন ছবি শেয়ার। টলিউডের এই প্রিয় জুটি এখন চুটিয়ে করছেন সংসার, ২০২১ -কে বিদায় জানিয়ে ২০২২-কে স্বাগত জানিয়ে যশকে নিয়ে গোয়ায় উড়ে গিয়েছিলেন নুসরত। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে যে সমুদ্রের ভিডিও পোস্ট করেছেন, তাই বলে দিচ্ছে এই মুহূর্তে তারা গোয়ায় ছিলেন। অন্যদিকে ইনস্টা স্টোরিতে তন্দুরি চা বানানোর ভিডিও পোস্ট করতেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করেছেন। নুসরতের স্টোরি দেখে যা মনে হচ্ছে তাজ ফোর্ট আগুয়াডা রিসর্ট অ্যান্ড স্পা-তে সময় কাটাচ্ছিলেন যশ ও নুসরত। সম্প্রতি নতুন বছর উদযাপনে পার্টি লুকে দেখা গেল নুসরতকে। ফিরে এসেই জন্মদিন পালন। 

Read more Articles on
Share this article
click me!