রাজ-শুভশ্রীর থেকে 'সুখবর' চাইছেন নেটিজেনরা! হঠাৎ এমন দাবির কী কারণ

  • সোশ্যাল মিডিয়ায় কী ভাবে অ্যাক্টিভ থাকতে হয় তা রাজ ও শুভশ্রী ভালই জানেন
  • নতুন ছবির প্রচার হোক, বা কোনও পার্টিতে গিয়ে পরস্পরের সঙ্গে কোয়ালিটি টাইম, প্রায়ই বিভিন্ন ছবি পোস্ট করেন তারকা দম্পতি
  •  এবার দুই খুদের সঙ্গে ছবি পোস্ট করায় মহা বিপাকে পড়লেন রাজ-শুভশ্রী
  •  ভক্তরা তাঁদের থেকেই সুখবর চেয়ে বসলেন
     

swaralipi dasgupta | Published : Jun 12, 2019 7:39 AM IST

সোশ্যাল মিডিয়ায় কী ভাবে অ্যাক্টিভ থাকতে হয় তা রাজ ও শুভশ্রী ভালই জানেন। নতুন ছবির প্রচার হোক, বা কোনও পার্টিতে গিয়ে পরস্পরের সঙ্গে কোয়ালিটি টাইম, প্রায়ই বিভিন্ন ছবি পোস্ট করেন তারকা দম্পতি। এবার দুই খুদের সঙ্গে ছবি পোস্ট করায় মহা বিপাকে পড়লেন রাজ-শুভশ্রী। ভক্তরা তাঁদের থেকেই সুখবর চেয়ে বসলেন। 

সম্প্রতি শুভশ্রী আরভ নামে এক খুদের জন্মদিনে যান। সেখানে সেই শিশুর সঙ্গে ছবি তুলে জন্মদিন উপলক্ষে পোস্ট করেন শুভশ্রী। ছবিতে নেটিজেনরা ভালবাসা ছড়িয়ে দেন। কেউ আবার দাবি করে বলেন, শুভশ্রী আপনার থেকে কবে সুখবর শুনব। 

তবে শুধু শুভশ্রীই নন। রাজও এক খুদের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, কিউট বেবি। সেই একরত্তির সঙ্গে রাজের ছবি দেখে তাঁর অনুরাগীরাও সুখবরের দাবিতে কমেন্ট ভরিয়ে দেন।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি শেষ থেকে শুরু। অন্যদিকে শুভশ্রীও পরিণীতা ছবি নিয়ে ব্যস্ত। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবির পোস্টার মুক্তি পেয়েছে। ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।  
 

Share this article
click me!