Priyanka Sarkar : পায়ের হাড় ভেঙে টুকরো, মত্ত বেপরোয়া বাইকের ধাক্কায় গুরুতর আহত প্রিয়াঙ্কা সরকার

গভীর রাতে ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে পড়লেন টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। শুটিং চলাকালীন মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর  আহত হয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার । রাজারহাটের রাস্তায় 'মহাভারত মার্ডারস' নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন প্রিয়ঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তী। শুটিং সেটেই আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসররি ধাক্কা মারে প্রিয়ঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তীকে। 

Riya Das | Published : Dec 4, 2021 5:31 AM IST / Updated: Dec 04 2021, 01:28 PM IST

গভীর রাতে ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে পড়লেন টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarkar)। শুটিং চলাকালীন মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর  আহত হয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। পুলিশ সূত্রে জানা গিয়েছে শুক্রবার রাত সাড়ে ১১ টা নাগাদ রাজারহাটের রাস্তায় 'মহাভারত মার্ডারস' নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন প্রিয়ঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। শুটিং সেটেই আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসররি ধাক্কা মারে (Priyanka Sarkar) প্রিয়ঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakraborty)। বাইকের ধাক্কাতেই দুজনে ছিটকে পড়েন মাঝ রাস্তায়। তখনই গুরুতর চোট পান টলি তারকা প্রিয়ঙ্কা ও অর্জুন।

 

 

মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর  আহত হয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarkar) । তবে চোট পেয়েছেন  অর্জুন চক্রবর্তী। চোট লাগার সঙ্গে সঙ্গেই দুই অভিনেতাকে নিয়ে যাওয়া হয় সেখানকার একটি স্থানীয় হাসপাতালে। সেখানেই প্রাথমিক চিকিৎসার পরেই বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।  তবে প্রাথমিক চিকিৎসার পর রাতের বেলাতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakraborty) । কিন্তু প্রিয়ঙ্কার চোট অনেক বেশি  গভীর বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

 

 

আরও পড়ুন-Malaika-Arjun : উন্মুক্ত নিতম্ব, বিকিনিতে সুপারহট মালাইকার শরীরী নেশা ভুলে কীসে মত্ত অর্জুন

আরও পড়ুন-kareena-Saif : লিভ-ইনে উদ্দাম সঙ্গম, সইফকে বিয়ে করতে এই কাজ করতেও রাজি ছিলেন করিনা

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

 

হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, প্রিয়ঙ্কার (Priyanka Sarkar) পায়ের চোট গুরুতর। পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন অভিনেত্রী। এক্স-রে করার পর জানা গেছে, প্রিয়ঙ্কার পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গেছে। শনিবারইই অস্ত্রোপচার (Operation) করতে হবে অভিনেত্রীর, তেমনটাই জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। পুলিশ সূত্রে আরও জানা গেছে বাইকচালক মত্ত অবস্থায় ছিলেন। এবং তিনি সটান ধাক্কা মেরেই পালিয়ে যান। ইতিমধ্যেই সেই মত্ত চালকের তল্লাশি চলছে। আচমকা বিপর্যয়ে আপাতত বন্ধ রাখা হয়েছে ছবির শুটিং। কয়েকদিন আগেই 'নির্ভয়া' ছবির জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। পুরস্কার পেয়ে রীতিমতো আপ্লুত প্রিয়ঙ্কা। আর এর মধ্যেই গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। প্রিয়ঙ্কার (Priyanka Sarkar) এই খবরে রীতিমতো উদ্বিগ্ন ভক্তরা। সকলেই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন প্রিয়ঙ্কা সরকার। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন প্রিয়ঙ্কা। অন্যদিকে সাত বছরের বিবাহিত জীবনে দাড়ি টেনে ছেলে সহজকে নিয়ে দিব্যি রয়েছেন প্রিয়ঙ্কা। সিঙ্গল মাদার হিসেবে  মনিজের জায়গা পাকা করেছেন প্রিয়ঙ্কা।

Share this article
click me!