অসম্পূর্ণ সম্পর্ক, একাকিত্ব গ্রাস করছে প্রসেনিজতকে, মুক্তি পেল 'নিরন্তর'-র ট্রেলার

  • লকডাউনে বুম্বা দা'র নয়া চমক 
  • আসছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি 'নিরন্তর' 
  • মুক্তি পেল ছবির ট্রেলার 
  • ছোটপর্দায় মুক্তি পেতে চলেছে 'নিরন্তর'

Adrika Das | Published : Jun 19, 2020 2:42 PM IST

লকডাউনে বুম্বা দা'র কোনও ছবি নেই। শর্টফিল্মেই মন ভরাচ্ছিল এতদিন দর্শক। এবার আর আক্ষেপ নয়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হাজির হয়েছিলেন নিজের ছবির প্রথম লুক নিয়ে। এবার ছবির ট্রেলার মুক্তি পেল সোশ্যাল মিডিয়ায়। লকডাউন কাটতেই অভিনেতার চমক ভক্তদের। আসছে তাঁর ছবি 'নিরন্তর'। এই প্রথম প্রসেনজিতের ছবি টেলিভিশনে মুক্তি পেতে চলেছে। জি বাংলায় আগামী ২৮ জুন মুক্তি পেতে চলেছে 'নিরন্তর'। আগামীকাল সোশ্যাল মিডিয়ায় মুগ্ধ করতে আসছে ছবির ট্রেলার।

আরও পড়ুনঃ'সলমন খান মুর্দাবাদ', বিং হিউমানের সামনে প্রতিবাদ মিছিল, বিচার চায় সুশান্ত-ভক্তরা

ট্রেলারে এক অসম্পূর্ণ সম্পর্কের ঝলক পাওয়া গিয়েছে। ছবিটির পোস্টার নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লেখেন, "চলচ্চিত্র মানুষের ভাললাগার জন্য বানানো হয়। পরিস্থিতি যেমনই থাকুক না কেন, তাদের জন্য আমরা সবকিছু করতে প্রস্তুত। গত কয়েক মাস ধরে বিভিন্ন ধরণের চলচ্চিত্র উৎসবে ঘোরার পর আপনাদের কাছে আমাদের ভালবাসার পরিশ্রম। আমাদের আগামীর ছবি 'নিরন্তর'র পোস্টার রইল আপনাদের জন্য। এই মাসের ২৮ তারিখ জি বাংলা এবং জি বাংলা এইচ ডিতে প্রিমিয়ার হবে ছবিটির। ঠিক দুপুর তিনটে নাগাদ।"

আরও পড়ুনঃটানা ৮ ঘণ্টা জেরার মুখে রিয়া, ফোন জুরে ব্যক্তিগত মুহূর্তের ছবি, মিলল আর কী তথ্য

 

ট্রেলার মুক্তির পর থেকেই ভক্তদের উন্মাদনা তুঙ্গে। পশ্চিমবঙ্গের বাইরে থেকেও ভক্তরা কমেন্ট সেকশনে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেছে। আনলকে ওয়ানে প্রসেনজিতের তরফ থেকে এই উপহার পেয়ে আনন্দে আত্মহারা সকলে ভক্তরা। অধীর আগ্রহে বসে রয়েছে ছবিটির ট্রেলার এবং মুক্তির জন্য ২৮ জুন কত তাড়াতাড়ি কাটবে এখন সেই কথাই লিখে বেড়াচ্ছে ভক্তরা। পোস্টার এবং ট্রেলার জুড়ে পাহাড়ি আবহাওয়া, মাঝে প্রসেনজিতের হতবাক হওয়া চেহারা। সেই নিয়ে প্রশ্ন জাগছে দর্শকের মনে। সেই অপেক্ষায় এখন দর্শকমহল।

Share this article
click me!