Viral Raj-Subhashree: প্রকাশ্যেই একে অন্যের ঠোঁটে সপাট চুমু, রাজ-শুভর রোম্যান্টিক পোজে বুঁদ নেটদুনিয়া

বিভিন্ন উৎসবের মরসুমে ঘনিষ্ঠ পোস্ট থেকে শুরু করে চুটিয়ে সংসার করার পাশাপাশি টলিউডে দাপিয়ে রাজ করা এই জুটিকে নেটদুনিয়া বেশ পছন্দ করে।

Jayita Chandra | Published : Dec 5, 2021 8:33 AM IST

একটি বলে খুল্লাম খুল্লা প্যায়ার, রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) রোমান্স পর্দা না দিলেও পর্দার পেছনে এই সেলিব্রেটি জুটির মধ্যে থাকা কেমিস্ট্রি যে কোন সিনেমার নায়ক নায়িকা কে হার মানাতে সক্ষম। বিভিন্ন উৎসবের মরসুমে ঘনিষ্ঠ পোস্ট থেকে শুরু করে চুটিয়ে সংসার করা, তার পাশাপাশি টলিউডে দাপিয়ে রাজ করা, এই জুটিকে নেটদুনিয়া বেশ পছন্দ করে। তার মধ্যে আরও এক সুপারস্টারের হাজিরা পরিবারে, জন্ম লগ্ন থেকেই লাইমলাইটে ইউভান (Yuvaan)।

ছোট্ট এই স্টারকে নিয়ে নেট দুনিয়ায় নিত্য মাতামাতি কারও চোখ এড়ায় না। তবে এবার খবরের শিরোনামে আরো একবার জায়গা করে নিল শুভশ্রী  (Subhashree Ganguly) ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty) , না কোনো নতুন সিনেমার খবর নয় বরং প্রকাশ্যে একে অপরের কাছাকাছি এসে চুমুতেই এবার ভাইরাল (Viral Video) হয়ে উঠল এই জুটি। ক্যামেরার সামনেই একে অন্যের প্রেমে মশগুল। নাচ, কাছাকাছি আসা ও ভালবাসার চুমুতে একে অন্যকে ভরিয়ে দিলেন রাজ-শুভশ্রী।

 

 

এক কথায় বলতে গেলে এই জুটিকে টলিউডের (Tollywood) বিবাহিত রোমান্টিক জুটি বললে খুব একটা ভুল বলা হবে না। তাদের একে অন্যের প্রতি শ্রদ্ধা ও দায়িত্ব জ্ঞান কারো চোখ এড়ায় না, জন্মদিনের সেলিব্রেশন (Tollywood Celebrity)  হোক বা কোনো গুরুত্বপূর্ণ কাজে একে অন্যের পাশে থাকা হোক শুভশ্রী কাপেলস দলের সংজ্ঞা দিয়ে চলেছেন প্রতিমুহূর্তে। আর তাই আরো একবার নিদুনিয়ার এই কাছে জুটি হয়ে উঠল ভাইরাল। সম্প্রতি শুভশ্রীর ফ্যান পেজ থেকে শেয়ার হওয়া এই ভিডিওতে (Viral Video) বুঁদ হয়ে উঠলো নেট মহল।

আরও পড়ুন-kareena-Saif : লিভ-ইনে উদ্দাম সঙ্গম, সইফকে বিয়ে করতে এই কাজ করতেও রাজি ছিলেন করিনা

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

একে অন্যের প্রতি প্রেম যেন চোখে হারায়, হাসিখুশি এই জুটিকে রোমান্টিক পোজে দেখে বেশ খুশি নেট দুনিয়া। অজস্র ভালবাসায় ভরে উঠল কমেন্ট বক্স। দুজনেই এখন ব্যস্ত রয়েছেন টলিউডের একাধিক কাজ নিয়ে। একের পর এক ছবি রয়েছে শুভশ্রীর পাইপ লাইনে। সদ্য ধর্মযুদ্ধ মুক্তির সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন রাজ চক্রবর্তী। এই ছবিতেই সম্পূর্ণ ভিন্ন লুকে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। কাছের ফাঁকেই হালকা খুনসুটিতে মজে এই জুটি কীভাবে ব্যালন্স বজায় রাখতে হয়, তার সংজ্ঞা দিয়ে চলেছেন নিত্য। তারই ঝল মেলে নিত্য সোশ্যাল মিডিয়ার পাতায়। 

Share this article
click me!