বিধায়ক হতেই রাজের সঙ্গে 'Long Drive'-এ ইউভান, 'Covid'আক্রান্ত শুভশ্রী কোথায়, প্রশ্ন নেটিজেনদের

  • ভোটে জয়ী হয়েই ছুটির মেজাজে রাজ চক্রবর্তী, সঙ্গী ইউভান
  • ছোট্ট ছেলেকে নিয়ে শহর ঘুরতে বেরিয়ে পড়েছেন রাজ এবং ইউভান
  • নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও
  • বিধায়ক হওয়ার পর বাবা-ছেলের প্রথম আউটিংয়ে মিসিং শুভশ্রী

Asianet News Bangla | Published : May 5, 2021 4:02 AM IST / Updated: May 05 2021, 09:39 AM IST

গত দেড় মাস ধরেই শুভশ্রী এবং ইউভানকে ছেড়ে নিজের বাড়ি ছেড়ে দূর রয়েছে রাজ চক্রবর্তী। ব্যারাকপুর কেন্দ্রের নির্বাচন সেরেই বাড়ি ফিরেছিলেন রাজ চক্রবর্তী। বাবাকে পেয়েই বেজায় খুশি সিম্বা। মুখে হাসি ফুটেছে ইউভানের। বাড়ি ফিরেই ছেলের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন রাজ। এবার ব্যারাকপুর বিধানসভা নির্বাচন কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েই ছুটির মেজাজে রাজ চক্রবর্তী, সঙ্গী ইউভান। 

ছোট্ট ছেলেকে নিয়ে শহর ঘুরতে বেরিয়ে পড়েছেন রাজ এবং ইউভান। সম্প্রতি গাড়িতে বসেই ছেলের সঙ্গে ভিডিও শেয়ার করেছেন রাজ। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ির মধ্যে বসে জানলা দিয়ে চোখ রাখছেন শহরের আনাচে কানাচে। নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও।

 

 

পরণে হালকা আকাশী রঙের টি-শার্ট, পায়ে স্নিকারর্স, হালকা এলোমেলো চুলে বেবি কার সিটে বসে জানলায় চোখ রাজের সিম্বার। সাজুগুজু করেই বাবার সঙ্গে ঘুরতে বেরিয়েছেন ইউভান। ছেলের পাশে বসে কথা বলছেন রাজ। তবে ভিডিওতে কোথায় দেখা যায়নি শুভশ্রীকে। বিধায়ক হওয়ার পর বাবা-ছেলের প্রথম আউটিংয়ে মিসিং শুভশ্রী। নেটিজেনরা সকলেই এই প্রশ্ন তুলেছেন শুভশ্রী কোথায়। আসলে কয়েকদিন আগেই করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। বর্তমানে হোম আইসোলেশনে ছিলেন শুভশ্রী। এক ছাদের তলায় থেকে ছোট্ট ছেলেকে ছেড়ে এতদিন দূরে থাকতে হবে এটা ভেবেই  মন খারাপ নায়িকার। এবং সেই কারণেই হয়তো এই ট্রিপে যোগ দেননি শুভশ্রী।

 

 

সম্প্রতি নিজের ইনস্টাতেও ইউভানের একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী।  যা ঝড়ের গতিতে ভাইরাল।মা-বাবাকে ছেড়ে গত কয়েকদিন ধরেই ছোট্ট ইউভানেরও দিন কাটছিল দিদা এবং ন্যানির সঙ্গে। এবার বাবাকে পেয়েই বেজায় খুশি সিম্বা।  রাজের শেয়ার করা ভিডিওতে লাইক আর কমেন্টে ভরে গেছে। পাশাপাশি রাউডি বেবি ইউভানের প্রশংসায় পঞ্চমুখ সাইবারবাসী।
 

Share this article
click me!