Republic Day 2022: প্রসেনজিৎ থেকে জিৎ, প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছাবার্তায় টলিউড সেলেবমহল

৭৩ তম প্রজাতন্ত্র দিবসে সেলেব দুনিয়ার শুভেচ্ছায় ভাসছে ভক্তমহল। প্রসেনজিৎ থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্ত, সকলেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন বার্তা।

Jayita Chandra | Published : Jan 26, 2022 10:09 AM IST / Updated: Jan 26 2022, 03:46 PM IST

দেশজুড়ে পালিত হচ্ছে প্রজাতন্ত্র দিবস (73rd Republic Day) , দিল্লির রাজপথ থেকে শুরু করে দেশের বিভিন্ন প্রান্তে আজ দিনভর নানান অনুষ্ঠানের আয়োজন। সকাল থেকেই সোশেযাল মিডিয়ার পাতায় শুভেচ্ছাবার্তার (Social Media Wish) বন্যা। সেই তালিকা থেকে বাদ পড়ল না টলিউডের সেলেব (Tollywood Celebrities) মহলও। ভক্তদের উদ্দেশ্যে ছবি শেয়ার করে দেশের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করলেন সকলেই। 

 

 

সোশ্যাল মিডিয়ার পাতায় শুভেচ্ছা জানিয়ে পোস্ট করলেন অভিনেতা দেব (Actor MP Dev) , জানালেন প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা। লিখলেন জয় হিন্দ। 

 

 

মিমি চক্রবর্তী (Mimi Chakrabort) সোশ্যাল মিডিয়ার পাতায় প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ভক্তদের উদ্দেশ্যে লিখলেন জয় হিন্দ। 

 

 

সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Actor Prosenjit Chatterjee) প্রজাতন্ত্র দিবসে শুভেচ্ছাবার্তায় পোস্ট শেয়ার করেন, সেখানে লেখেন শুভ প্রজাতন্ত্র দিবস। 

আরও পড়ুন- Padma Shree Sonu Nigam : পদ্মশ্রী পেলেন সোনু নিগম, শিল্পকলায় অবদানের জন্য

আরও পড়ুন- REPUBLIC DAY 2022 : অমিতাভ থেকে কঙ্গনা, ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা বলি তারকাদের

আরও পড়ুন- Monami Ghosh : 'সামি সামি' গানে ঝড় তুললেন মনামী, কোমরের ঠুমকায় শিহরণ

 

 

রাজভবন থেকে তোলা একটি ছবি শেয়ার করে ঋতুপর্ণা সেনগুপ্ত (Actress Rituparna Sengupta) লিখলেন দেশের সেনাদের  দেশের স্বাধীনতার প্রতি ভালোবাসাকে প্রণাম। শুভ প্রজাতন্ত্র দিবস। 

 

 

প্রজাতন্ত্র দিবসে (happy Republic Day) সকলকে শুভেচ্ছা জানিয়ে অভিনেতা জিৎ (Actor jeet) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। সেলেব মহলের পোস্টে ভক্তদের লাইক ও কমেন্টে ভরত সোশ্যাল মিডিয়ার পাতা। প্রতিবারের মত এবারও সেলিব্রেশনে মত্ত গোটা দেশ, তবে করোনা বিধি মেনে একাধিক অনুষ্ঠানকে করা হয়েছে বাতিল। তাই প্রতি বছরের মত রঙিন ছবি এবারে না থাকলেও, কোথাও গিয়ে যেন একই ধাঁচে ও একই ছাঁচে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছায় মাতলেন সকলেই। এদিনও কলকাতা রেড রোড ভরে উঠল বর্ণাঢ্য অনুষ্ঠানে। তবে প্রতি বছরের মত প্রেক্ষাগৃহে নতুন ছবির ঢল এবারে আর থাাকল না। গত দু বছর ধরেই ছবিটা একই রকমের। একইভাবে কঠিন পরিস্থিতির লড়াইয়ে আজও সামিল প্রতিটা মানুষ। তবে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছ, চলছে শ্যুটিং-এর কাজও। শীঘ্রই আবারও সিনেমা হলে ফেরার পালা। বক্স অফিস, ছবি উৎসবে গা ভাসানোর পালা, সেই দিনের অপেক্ষাতেই দিন গুণছে বর্তমানে সকলে। 

 

Read more Articles on
Share this article
click me!