প্রচলিত ট্যাবু ভেঙে বিশেষ বার্তা ঋতাভরীর, প্রকাশ্যে এল 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'র ট্রেলার

  • সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'র ট্রেলার
  • আন্তর্জাতিক নারী দিবসের বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে
  • ইতিমধ্যেই অভিনেত্রীর পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে
  • বাংলা  ছবিতে প্রথমবার দেখা যাবে সোহম মজুমদারকে

Riya Das | Published : Feb 11, 2020 3:42 AM IST

উইন্ডোজ প্রোডাকশনের আগামী ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবিতে অভিনয় করতে দেখা যাবে টলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। আন্তর্জাতিক নারী দিবসের এই বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে। উইন্ডোজ প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।  গত বছরও ওই সময়ে মুক্তি পেয়েছিল 'মুখার্জি দার বউ'। আর এই বছরে মুক্তি পেতে চলেছে  বহু প্রতিক্ষীত ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' । ইতিমধ্যেই অভিনেত্রীর পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে। তাছাড়া ছবির টিজার ও গান সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছে।

 

 

আরও পড়ুন-'মোমোর মতো গর্ভে জড়িয়েছিল কন্যা সাফো', পায়ের ছাপ শেয়ার করে জানালেন কল্কি...

পুরোহিত  তো অনেক দেখেছেন কিন্তু মহিলা পুরোহিত দেখেছেন কি। পিঁড়িতে বসে রয়েছেন বর কনে। আর  পুরোহিত হয়ে সেই যুবক-যুবতীর বিয়ে দিচ্ছেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অনেকেই হয়তো অবাক হচ্ছেন। ভাবছেন যে ভুল শুনছেন। কিন্তু ভুল নয়, একদমই ঠিকই শুনছেন। মহিলা পুরোহিত হয়ে যেমন বিয়ে দেবেন তেমনি আবার পুজোও দেবেন অভিনেত্রী। বাংলা  ছবিতে প্রথমবার দেখা যাবে সোহম মজুমদারকে। এর আগে বলিউডে 'কবির সিং' ছবিতে শাহিদ কাপুরের বন্ধুর চরিত্রে দেখা গিয়েছে সোহম। ছবির সংগীত পরিচালনা করেছেন অনিন্দ চট্টোপাধ্যায়। 

 

অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে এক বাঙালি গৃহিনীর চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে। যার নাম শবরী। যিনি একজন সংস্কৃতের অধ্যাপক। এর পাশাপাশিই চিরাচরিত ধ্যান-ধারণার বাইরে গিয়ে তিনি একটি গোপন মিশনে যুক্ত। আর এই কাজে তাকে সাহায্য করে প্রমিলা বাহিনী। যৌথ পরিবারের বউ হওয়া সত্ত্বেও কীভাবে এই গোপন মিশন তিনি সম্পন্ন করেন এই নিয়ে এতদিন সবার কৌতুহল ছিল। এবার সব উত্তর তিনি নিজেই দিয়ে দিলেন। অধ্যাপনারা পাশাপাশিই প্রমিলা বাহিনীকে সঙ্গে নিয়ে ঘরে-বাইকে তিনি সমান তালে চালিয়ে যাবেন শবরী।  আগামী ৬ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই ছবি


 

Share this article
click me!