'হামি ২'-র কচিকাঁচাদের নিয়ে হতে চলেছে ঘুড়ি উৎসব, বিরাট আয়োজন উইন্ডোজের, শুরু সকাল ১১ টায়

বিশ্বকর্মা পুজোর দিন এবার কচিকাঁচাদের নিয়ে ঘুড়ি উৎসবের আয়োজন করেছে শিবপ্রসাদ ও নন্দিতার উইন্ডোজ প্রোডাকশন। টিম উইন্ডোজের পক্ষ থেকে, সকলকে আন্তরিকভাবে আমন্ত্রণ জানানো হয়েছে। আরও জানানো হয়েছে,  আগামীকাল  উইন্ডোজে হামি ২ -এর সকল বাচ্চাদের সঙ্গে ঘুড়ি উৎসব আয়োজন করা হয়েছে।  সকাল ১১ টার সময় ঘুড়ি উৎসব শুরু হবে উইন্ডোজ-এর অফিসে। 

Riya Das | Published : Sep 16, 2022 9:07 AM IST / Updated: Sep 16 2022, 04:28 PM IST

আগামীকাল অর্থাৎ ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজো। প্রতি বছর ১৭ তারিখেই বিশ্বকর্মা পুজো পালিত হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশীতে বিশ্বকর্মা পুজো করা হয়। তবে বিশ্বকর্মার পুজো মানেই আকাশটা যেন রঙিন হয়ে ওঠে। বিশ্বকর্মার পুজোর দিন আকাশে রং-বেরঙের ঘুড়ি উড়তে দেখা যায়। এই পুজোর সঙ্গে ঘুড়ি ওড়ানোর রীতি রয়েছে। দুপুর থেকে বিকাল পর্যন্ত আকাশে রং-বেরঙের ঘুড়ি উড়তে দেখা যায়। সেই ঘুড়ির আবার অনেক নামও রয়েছে। যেমন পেটকাটি, ময়ুরপঙ্খী,  ছাদিয়াল ইত্যাদি। এদিন  ঘুড়ির লড়াইও প্রচুর দেখা যায় আকাশে। তবে আকাশের যা মুখ ভার তাতে আগামীকাল কতটা ঘুড়ি ওড়ানো যাবে তা নিয়ে সন্দেহ রয়েছে।

বিশ্বকর্মা পুজোর দিন এবার কচিকাঁচাদের নিয়ে ঘুড়ি উৎসবের আয়োজন করেছে শিবপ্রসাদ ও নন্দিতার উইন্ডোজ প্রোডাকশন। টিম উইন্ডোজের পক্ষ থেকে, সকলকে আন্তরিকভাবে আমন্ত্রণ জানানো হয়েছে। আরও জানানো হয়েছে,  আগামীকাল  উইন্ডোজে হামি ২ -এর সকল বাচ্চাদের সঙ্গে ঘুড়ি উৎসব আয়োজন করা হয়েছে।  সকাল ১১ টার সময় ঘুড়ি উৎসব শুরু হবে উইন্ডোজ-এর অফিসে। এর পাশাপাশি এও জানানো হয়েছ চলতি বছরের ক্রিসমাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে হামি ২।

 

 

শিবপ্রসাদ ও নন্দিতা জুটি মানেই  রূপোলি পর্দায় একটা আলাদা ম্যাজিক। আবারও আসছে লাল্টু। তবে এবার আর বিশ্বাস কিংবা দত্ত নয়। একেবারে নতুন পদবি নিয়ে পর্দায় হাজির হচ্ছেন লাল্টু। আর লাল্টু মানেই যে একটা বড় চমক অপেক্ষা করছে তা আর বলার অপেক্ষা রাখে না। পরিচালক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় ফের লাল্টু চরিত্রেই ফিরে আসছেন পর্দায়। বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় সিনেমা 'হামি' -র সিক্যুয়েল 'হামি ২'। নন্দিতা রায়ের সঙ্গে জুটি বেঁধে এবার ও 'হামি ২' -এ নিয়ে আসছেন পরিচালক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়।  নিজের সোশ্যাল মিডিয়ায় লাল্টুর প্রথম ঝলক শেয়ার করেছিলেন 'হামি ২' -এর পরিচালক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়। যার ক্যাপশনে লেখা ছিল , 'তৃতীয়বার লাল্টু। পদবি ও পেশা চমক রইল। কাল থেকে শ্যুটিং শুরু। আশীর্বাদ করুন যেন আপনাদের মন রাখতে পারি। সবার জন্য রইল অনেক হামি।' ২ বছর আগে ২০১৮ সালে 'হামি' -র বিপুল সাফল্যের পর, 'হামি ২' নিয়ে দর্শকদের উৎসাহের শেষ  ছিল না। প্রথমে কথা ছিল ২০২০ সালের মার্চ মাসে শুরু হবে হামির সিক্যুয়েলের তবে  করোনা মহামারির জন্যই তা পিছিয়ে দেয়।  এর আগে 'রামধনু'  ও   'হামি' ছবিতে বারেবারে লাল্টুকে একাধিক চরিত্রে দেখা গেছে। কখনও তার ওষুধের ব্যবসা আবার কখনও তার আসবাবের ব্যবসা। তবে 'হামি ২'তে লাল্টুর পেশা ও পদবিতে পরিবর্তন আনতে চলেছেন পরিচালক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এবং কী সেই চমক,তা এখনই খোলসা করে বলেননি, বরং ছবি মুক্তির পর তা দেখতে পাবেন দর্শকরা। ছাপোষা বাঙালির চরিত্রে বাঙালির মনে নিজের জায়গা করে নিয়েছিলেন লাল্টু। আর সকলের প্রিয় ভুটু ভাইজান কথা তো বলার কিছুই নেই। দুই ছোট্ট খুদে বন্ধুত্বের গল্পই বলেছিল 'হামি' । সূত্র থেকে জানা গেছে,   'হামি' ছবিতে যারা অভিনয় করেছিলেন তারা সকলেই থাকছেন  'হামি ২'  -তে। তবে এর পাশাপাশি থাকছে একঝাঁক নতুন মুখও। তবে এবারের গল্প থেকে চরিত্র, সাজ সবেতেই থাকতে চলেছে বড় চমক। আর শিবপ্রসাদ-নন্দিতা জুটির উইন্ডোজ প্রোডাকশনের 'হামি ২' র মুক্তির অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা।


 

Share this article
click me!