লাস্যে ভরা শরীরে উন্মক্ত বিভাজিকা,টলিপাড়ার 'ব্ল্যাক বিউটি'-র সৌন্দর্যে মুগ্ধ অনুরাগীরা

 পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। আর পুজোর আগেই ফোটোশ্যুটে  মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। সেই তালিকায়  প্রথমসারিতে রয়েছেন সোহিনী সরকার। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ সরাতে পারবেন না আপনিও।

Riya Das | Published : Sep 18, 2022 11:01 AM IST

 বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব।   হাতে আর মাত্র কয়েকদিন। সারা শহর আবার সেজে উঠবে আলোয়। করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। আর পুজোর আগেই ফোটোশ্যুটে  মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। সেই তালিকায়  প্রথমসারিতে রয়েছেন সোহিনী সরকার। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ সরাতে পারবেন না আপনিও।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন সোহিনী সরকার। যা পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ঝড়ের গতিতে এই ভিডিও দেখতে ভিড় জমছে নেটদুনিয়ায়। কালো রঙের লো নেক লেহেঙ্গা পরে ভক্তদের পাগল করে দিয়েছেন সোহিনী সরকার। ভি নেকে বক্ষ-বিভাজিকায় চোখ সরছে না ভক্তদের। ব্যাকলেস লেহেঙ্গার পিঠের হটকাতেই কাত হয়েছেন ভক্তরা। লেহেঙ্গার সঙ্গে ম্যাচ করে গলায় মোটা নেকলেস ও হাতে কালো চুড়ি পরেছেন সোহিনী। চোখের ইশারা এবং ঠোঁটের জাঁদুতেই রাতের ঘুম উড়েছে ভক্তদের।  লাস্যে ভরা শরীরে যৌবন যেন উপচে পড়ছে। সোহিনীর এই  ভিডিও নেটদুনিয়ার হটকেক।

 

 

টলিপাড়ার অন্য ঘরানার চর্চিত অভিনেত্রীদের মধ্যে সর্বদাই প্রথমসারিতে থাকেন সোহিনী সরকার। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী সরকার । একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। দুর্গাপুজোর আগে হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন সোহিনী। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা। অভিনেত্রীর ভিডিওতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কমেন্টে ভক্তরা কেউ বলছেন 'অসাধারণ', তো কেউ বলছেন 'সেরা লাগছে তো'। আবার কারোর চোখে তিনি আবার 'সুন্দরী'। পুজোর হট ফ্যাশনে সোহিনীর হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা। খোলা পিঠ থেকে যেন চোখ সরছে না ভক্তদের। টেলিভিশন দিয়ে অভিনয়ের শুরু। তারপর থেকেই একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার। নিজের অভিনয় দক্ষতার জন্য বেশ নামডাকও রয়েছে সোহিনী সরকারের।  ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা, এমনকী ওটিটি-তে দাপটের সঙ্গে কাজ করছেন সোহিনী সরকার। পুজোর ফ্যাশনে বাজিমাত করতে যে কোনও একদিন সোহিনীর মতো কালো লো নেক লেহেঙ্গাঅনায়াসেই পরে নিতে পারেন আপনিও। নজরকাড়া লুকে সকলের অ্যাটেনশন পেতে অনায়াসেই ট্রাই করতে পারেন সোহিনী সরকারের এই স্টাইলিশ লুক। 

Read more Articles on
Share this article
click me!