প্রকাশ্যে SOS ছবির ট্রিজার, প্রথম লুকেই ঝড় তুললেন নুসরত-মিমি-যশ, ভাইরাল নেট-পাড়ায়

  • প্রকাশ্যে এলো এসওএস ছবির টিজার
  • মুহূর্তে তা ভাইরাল নেট পাড়ায়
  • স্টানিং লুকে মিমি-নুসরত ও যশ 
  • টিজার জুড়ে টান টান উত্তেজনা

Jayita Chandra | Published : Oct 2, 2020 10:51 AM IST

লকডাউনের পরই আবার শ্যুটিং ফ্লোরে ফিরেছেন মিমি-নুসরত-যশ। চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। এরই মাঝে জল্পনা উষ্কে সামনে এলো এসওএস ছবির টিজার। শুক্রবার দুপুরে নেট দুনিয়াতে তা মুক্তি পেতেই মুহূর্তে নজর কাড়ল দর্শকদের। এই প্রথম প্রযোজকের ভুমিকায় দেখা গেল এনা সাহাকে। ছবিতেও একগুরুত্বপূর্ণ ভুমিকাতে দেখা যাবে তাঁকে, এক ঝল মিলল টিজারে। তবে দর্শকদের চমকে দিল তিন সুপারস্টারের লুক। 

 

 

মিমি, নুসরত ও যশের স্টানিং লুকই যেন এই টিজারের ইউএসপি। মুহূর্তে বাড়িয়ে দিল দর্শকদের আশা। ছবি ঘিরে একাধিক জল্পনা ছিল বেশ কয়েকদিন ধরেই তুঙ্গে। সেই জল্পনাকেই উস্কে দিয়ে এখন নেট পাড়ায় ভাইরাল এসওএস ছবির টিজার। কলকাতার বুক জুড়ে থাকা সন্ত্রাসবাদের কালো ছায়াকে কি পাড়তে এই টিম উপরে ফেলতে! এমনই প্রশ্ন তুলে সামনে ছবির টিজার। তবে স্টারেদের উপস্থাপনার ঝলক দেখে অনুমান করাই যায় যে ছবি জুড়ে থাকতে চলেছে একাধিক অ্যাকশন। 

 

 

কখনও সামনে উঠে আসে তথ্য নিয়ে কথোপকথন, কখনও আবার ফাইট অ্যাকশনে চেনা লুকে যশ। মিমির লুকে খুব একটা পরিবর্তণ না ঘটলেও চমক ছিল নুসরতের লুকে। তিনি মুহূর্তে ঝড় তুললেন নয়া লুকে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় েই টিজারকেই ট্রেলার ভেবে বসেন। সেই ভ্রান্তি কাটিয়ে সোশ্যাল মিডিয়ায় তিন স্টারই শেয়ার করলেন এসওএস ছবির টিজার। 

Share this article
click me!