শারীরিক অবস্থার অবনতি, ITU-তে সৌমিত্র চট্টোপাধ্যায়, চলছে অক্সিজেন

  • শারীরিক অবস্থার অবনতি ঘটেছে
  • শ্বাসকষ্ট হওয়ায় চলছে অক্সিজেন 
  • আইটিউতে রয়েছে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়
  • উদ্বেগ বাড়িয়ে সামনে মেডিক্যাল বুলেটিন 

Jayita Chandra | Published : Oct 9, 2020 5:20 PM IST

শারীরিক অবস্থার অবনতি ঘটছে বাংলা কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। শুক্রবার সাতেই হাসপাতা সূত্রে খবর দিয়ে জানানো হল ভালো নেই অভিনেতার শারীরিক অবস্থা। শ্বাসকষ্ট জনিত সমস্যা বাড়ায় চলছে অক্সিজেন। বর্তমানে আইটিইউ-তে রাখা হয়েছে তাঁকে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের রক্তের চাপও নেই নিয়ন্ত্রণে। ফলে উদ্বেগ বাড়াচ্ছে ডাক্তারদের। রাখা হয়েছে কড়া নজরদারিতে। 

শরীরে করোনা সংক্রমণ নিয়ে মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। কলকাতার এক বেসকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। যদিও সেই সময় শরীরে ছিল না তেমন কোনও সমস্যা। জানানো হয়েছথিল, তাঁর শারীরিক তেমন কোনও সমস্যা নেই। কিন্তু অভিনেতার শ্বাসকষ্ট থাকার ফলে তাঁকে পর্যবেক্ষমে রাখা প্রয়োজন ছিল। আর সেই জন্যই হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছিল পরিবারের পক্ষ থেকে। 

চলতি মাসের ১ তারিখ থেকেই শরীরে নানা সমস্যা দেখা দেয় সৌমিত্র চট্টোপাধ্যায়ের। উপসর্গ দেখা দেয় করোনার। এরপরই টেস্ট করানো হয়। ৮৫ বছর বয়সের প্রবীণ অভিনেতার শরীরে করোনার থাবা, খবর ছড়িয়ে পড়ার পর থেকেই তা ভাইলার হয়ে ওঠে সর্বত্র। তাঁর দ্রুত আরোগ্য কামনায় ভরে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতা। এরই মাঝে তিনদিন গড়াতে না গড়াতেই খবর মেলে তাঁর স্বাস্থ্যের অবস্থার অবনতি ঘটেছে। আবারও বাড়ে উদ্বেগ। তাঁর দ্রুত আরোগ্য কামনায় এশিয়া নেট নিউজ বাংলা। 

Share this article
click me!