Vijay Diwas Dubai: বাংলাদেশের বিজয় দিবস, দুবাইয়ে আয়োজিত অনুষ্ঠানে ডাক পেলেন শ্রীলেখা-শ্রাবন্তী

১৬ ডিসেম্বর ছিল বাংলাদেশের ৫০-তম বিজয় দিবস। বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে এবার সুদূর দুবাইয়ে আয়োজিত হচ্ছে বিজয় দিবসের অনুষ্ঠান। এবং সেই বিজয় দিবস উপলক্ষ্যেই এবার দুবাইতে ডাক পেলেন বাংলা টলি ইন্ডাস্ট্রির প্রথমসারির স্বনামধন্য দুই অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Riya Das | Published : Dec 17, 2021 6:20 AM IST / Updated: Dec 17 2021, 04:00 PM IST

১৬ ডিসেম্বর ছিল বাংলাদেশের ৫০-তম বিজয় দিবস (Bijay Diwas) । বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে এবার সুদূর দুবাইয়ে আয়োজিত হচ্ছে বিজয় দিবসের অনুষ্ঠান। এবং সেই বিজয় দিবস উপলক্ষ্যেই এবার দুবাইতে ডাক পেলেন বাংলা টলি ইন্ডাস্ট্রির প্রথমসারির স্বনামধন্য দুই অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) । সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দুবাইয়ে আমন্ত্রণের কথা তুলে ধরলেন টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

শনিবার আরব আমিরশাহীর শারজাদ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের ৫০-তম বিজয় দিবস (Bijay Diwas) উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবং সেখানে বাংলাদেশের ক্রিকেটার সাকিল আল হাসান সহ বহু তারকারাই আমন্ত্রণ পেয়েছেন। আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ফিরদৌস, মমতাজ বেগম, পূর্ণিমা। শুধু তাই নয়, এর পাশাপাশি বিজয় দিবস অনুষ্ঠানের ডাক পেয়েছেন বাংলার আরও ২ তারকা শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সূত্রের খবর, শুক্রবারই দুবাইতে উড়ে যাবে অভিনেত্রীরা (Sreelekha Mitra) ।

 

 

বাংলাদেশের ৫০-তম বিজয় দিবস (Bijay Diwas) উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রবেশের জন্য শনিবার দুপুরের আগেই রেজিস্ট্রেশন করতে হবে। তবে এও জানানো হয়েছে, সেখানকার প্রবাসী বাংলাদেশিরা বিনামূল্যেই এই  অনুষ্ঠানে প্রবেশ করতে পারবেন। দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেটর কনসাল জেনারেল জানিয়েছেন, বাংলাদেশের ৫০-তম বিজয় দিবসের এই অনুষ্ঠানে প্রায় ১৫-১৮ হাজার লোকের সমাগম হতে চলেছে। বেশ কয়েকমাস আগেই বিদেশ সফরে গিয়েছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) । প্রথম সুইজারল্যান্ড এবং পরে ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দেন। এবং ভেনিস চলচ্চিত্র উৎসবে দেখানো হয়, ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী প্রতিটা মুহূর্ত ভক্তদের সঙ্গে তুলে ধরেন। শুধু তাই নয় ভেনিসের রেড কার্পেটেও বাঙালি সনাতনী সাজে নজর কেড়েছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। 

আরও পড়ুন-Happy birthday John Abraham : ৫০-এর কোটায় পা জনের, ফিটনেস ফ্রিকের অজানা তথ্য চমকে দেবে আপনাকে

আরও পড়ুন-Round-up 2021 : বিবাহিত জীবনে ইতি, চলতি বছরে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন এই তারকারা

আরও পড়ুন- Ankita-Vicky Married : ৫০ কোটি টাকার বাড়ি উপহার মলদ্বীপে, ভিকির সারপ্রাইজে হতবাক অঙ্কিতা
 

অভিনয়ের পাশাপাশি সমাজসেবা মূলক কাজ নিয়েও ব্যস্ত থাকেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা।  মাঝেমধ্যেই শ্রীলেখা নিজের  ইউটিউব চ্যানেলে নিজের ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করে রীতিমতো ঝড় তোলেন অভিনেত্রী।  যোগাভ্যাসের শরীরী ভঙ্গিমায় লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনয় জগতের পাশাপাশি বিচারকের আসনে তিনি বেশ সাবলীল।  উল্লেখ্য, হায়দ্রাবাদে তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যালে  'নির্ভয়া'ছবির জন্য বেস্ট সাপোর্টিং অভিনেত্রীর পুরস্কার পান  শ্রীলেখা  মিত্র। এছাড়াও শ্রীলেখার পরবর্তী ছবি 'অভিযাত্রিক'-এর প্রিমিয়ার হয়ে গেল দিন কয়েক আগেই। মধুর ভান্ডারকর প্রযোজিত এই ছবিতে রানু দির চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা মিত্র। 

Share this article
click me!