শরীরে নেই পোশাকের লেশমাত্র, খোলা পিঠে মেহেন্দির ডিজাইন, শ্রীলেখার চাবুক ফিগারে চোখ আটকে ভক্তদের

পুজোর আগে সাহসী পোশাকে ফের নজর কাড়লেন শ্রীলেখা।  শরীরে নেই পোশাকের লেশমাত্র। উন্মুক্ত পিঠে মেহেন্দির আর্ট করে ছবিতে পোজ দিলেন শ্রীলেখা মিত্র।  মেহেন্দি দিয়ে শরীরে ব্লাউজের ডিজাইন করলেন শ্রীলেখা। চুলে বাঁধা খোপা, দেশীয় বডি আর্টে সেজে উঠেছেন শ্রীলেখা। শিল্পী অমিত মিস্ত্রী সাজিয়েছেন শ্রীলেখাকে।   পিঠখোলা মেহেন্দি ব্লাউজ পরেই  রবীন্দ্র সরোবরে পার্কে ঘুরেছেন শ্রীলেখা। সাহসী মেজাজে তিনি কতটা সিদ্ধহস্ত তা আর বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীর এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।
 

Riya Das | Published : Sep 3, 2022 7:14 AM IST / Updated: Sep 03 2022, 06:23 PM IST

টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন শ্রীলেখা মিত্র। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী শ্রীলেখা মিত্র যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে শ্রীলেখার। লো-নেক পোশাক, উন্মুক্ত বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। উষ্ণতার পারদ চড়িয়ে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে সর্বদাই থাকেন শ্রীলেখা মিত্র। চর্চার কেন্দ্রবিন্দুতে হামেশাই থাকে শ্রীলেখা মিত্র।  শুধু তাই নয়, নিজের স্টাইল স্টেটমেন্টের জন্যই হামেশাই চর্চায় থাকেন শ্রীলেখা মিত্র।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে মুহূর্তে ঝড় তুললেন শ্রীলেখা মিত্র। পুজোর আগে সাহসী পোশাকে ফের নজর কাড়লেন শ্রীলেখা।  শরীরে নেই পোশাকের লেশমাত্র। উন্মুক্ত পিঠে মেহেন্দির আর্ট করে ছবিতে পোজ দিলেন শ্রীলেখা মিত্র।  মেহেন্দি দিয়ে শরীরে ব্লাউজের ডিজাইন করলেন শ্রীলেখা। চুলে বাঁধা খোপা, দেশীয় বডি আর্টে সেজে উঠেছেন শ্রীলেখা। শিল্পী অমিত মিস্ত্রী সাজিয়েছেন শ্রীলেখাকে।   পিঠখোলা মেহেন্দি ব্লাউজ পরেই  রবীন্দ্র সরোবরে পার্কে ঘুরেছেন শ্রীলেখা। সাহসী মেজাজে তিনি কতটা সিদ্ধহস্ত তা আর বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীর এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

 

বডি আর্টের চল ভারতে বেশ ভালই রয়েছে। তবে দেশীয় আর্ট নিয়ে খুব একটা এক্সপেরিমেন্ট হয় না।  পুজোর আগে এবার মেহেন্দির নয়া আর্ট করে সকলকে চমকে দিলেন শ্রীলেখা মিত্র।  তবে মেহেন্দির অভিনব ডিজাইনের মধ্যে অভিনেত্রীর ঘাড়ের কাছে ট্যাটু নজর কেড়েছে নেটিজেনদের। এই ট্যাটুতে নায়িকার নামের প্রথম অক্ষর লেখা রয়েছে শ্রী। অভিনেত্রীর লাস্যময়ী হয়ে ওঠার পিছনে যে ট্যাটুর বড় অবদান রয়েছে তা নিজেই জানিয়েছেন নায়িকা। শ্রীলেখার এই ট্যাটুর অর্থ হল শক্তি। সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা মিত্র। সর্বদাই ভক্তদের সঙ্গে নিজের সমস্ত কিছু শেয়ার করেন শ্রীলেখা মিত্র। কখনও বিতর্কিত পোশাক,  কখনও ঠোঁটকাটা মন্তব্য, সে যা কিছুই হোক সমালোচনা তিনি থাকবেন। বিতর্ক থেকে দূরে নয় বরং বিতর্কের মধ্যেই থাকতে বেশিই পছন্দ করেন। শ্রীলেখা মিত্র মাত্রই হট ভাইরাল। অভিনেত্রীর নাম শুনলেই যেন রাতের ঘুম উড়ে যায় পুরুষদের। টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রর উপর সর্বদাই নেটিজেনদের নজর আটকে থাকে। অভিনেত্রী শ্রীলেখার ফ্যাশন সেন্সও তাক লাগায় ফ্যাশন বোদ্ধাদের ।  অভিনয়ের পাশাপাশি সমাজসেবা মূলক কাজ নিয়েও ব্যস্ত থাকেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। 

আরও পড়ুন-মৃত্যুর হাত থেকে কীভাবে বেঁচে ফিরেছিলেন উত্তম কুমার, জন্মদিনে ফিরে দেখা 'মহানায়ক'-কে

আরও পড়ুন-বিছানায় উদ্দাম যৌনতার আগে এটাই চাই বিদ্যার, 'শেরনি'র বেডরুম সিক্রেট শুনলে ঘাম ঝরবে আপনার

আরও পড়ুন-শয্যাদৃশ্যের কথা শুনেই ভয়ে হাত পা কেঁপেছিল, ঘনিষ্ঠ চুম্বনেও আপত্তি জানিয়েছিলেন করিনা, কেন জানেন?

Share this article
click me!