'ঘরে মা-বোন আছে তো, ভোটটা ভেবে দিবি', ভোটপ্রচারে বেরিয়ে এ কী বললেন কৌশানি, বিতর্কের পারদ তুঙ্গে

  • ভোটের উত্তপ্ত পরিস্থিতিতে বেঁফাস মন্তব্য করে বির্তকে তৃণমূল প্রার্থী কৌশানী মুখার্জি
  • কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের তৃণমূল প্রার্থী কৌশানী মুখার্জি  ভোটের প্রচারে বেরিয়েছিলেন
  • কৌশানি বলেন সবার ঘরে কিন্তু মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি
  • ভোটের আগে কৌশানির এই ভিডিওকে কেন্দ্র করে উত্তাল রাজনীতি

Riya Das | Published : Apr 3, 2021 7:51 AM IST / Updated: Apr 03 2021, 01:32 PM IST

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। দুই দফার ভোট হয়ে গেলেও এখনও বাকি ছয় দফা। দলের প্রার্থীদের জন্য বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে শেষ মুহূর্তের ভোটের প্রচার। তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। আর মাত্র তিনদিনের মাথাতেই তৃতীয় দিনের নির্বাচন। ভোটের উত্তপ্ত পরিস্থিতিতে বেঁফাস মন্তব্য করে তুমুল বির্তকে জড়ালেন তৃণমূল প্রার্থী কৌশানী মুখার্জি। কী এমন বললেন অভিনেত্রী, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে বঙ্গ রাজনীতিতে।

 

 

কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের তৃণমূল প্রার্থী কৌশানী মুখার্জি  ভোটের প্রচারে বেরিয়েছিলেন। সেখানে বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন কৌশানি। প্রচারে বেরিয়ে কৌশানি বলেন,  'এদিকে আয়, এদিকে আয়, তোদের বাবা‌ বিজেপি,  ঘরে সবার কিন্তু মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি'। তারকা প্রার্থীর এই মন্তব্যেই বিতর্কের পারদ চড়চড়িয়ে বাড়ছে। বিজেপি -এর পেজ থেকেই ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

 


বিজেপির হেভিওয়েট প্রার্থী মুকুল রায়ের বিরোধী পক্ষ হিসেবে ভোটে দাঁড়িয়েছেন কৌশানি। তবে ভোটের আগে কৌশানির এই ভিডিওকে কেন্দ্র করে উত্তাল রাজনীতি। বিরোধী পক্ষ এই ভিডিওকে সামনে রেখেই আক্রমণ করছেন শাসকদলকে। বিজেপির অভিযোগ, প্রচারে বেরিয়ে আমজনতাকে ভয় দেখিয়ে শাসানি দিচ্ছেন তৃণমূল তারকা প্রার্থী। যদিও কৌশানি নিজের জায়গায় অনড়। তারকা প্রার্থী কৌশানি জানাচ্ছেন তার মন্তব্যকে ভুল ব্যাখা করা হচ্ছে। এমনকী তিনি আরও বলেছেন, বিজেপি শাসিত বিহার, উত্তরপ্রদেশে যেভাবে মেয়েদের উপর নির্যাতন করা হয়, তা দেখেই এই মন্তব্য।

 

Posted by Koushani Mukherjee on Friday, April 2, 2021

 

ভোটযুদ্ধের মধ্যে নয়া বিতর্কে জড়িয়ে কৌশানি বলেন, 'পুরো মন্তব্যের খানিকটা অংশ কেটে নিয়ে অপপ্রচার চালাছে বিজেপি। এটা পুরোপুরি পদ্ম শিবিরের চক্রান্ত। পুরো ভিডিওটি না দেখিয়ে, কিছুটা অংশ কেটে নিয়ে তা ভাইরাল করেছে পদ্মশিবির। , পুরো ভিডিয়োটি যাতে তাঁরা প্রকাশ করেন আমি আমার টিমকে বলব। সাধারণ মানুষ যাতে সবটা দেখতে পান, এবং নিজেরাই তার বিচার করেন।'‌
 

Share this article
click me!