বাবা-মেয়ের গল্প নিয়ে আসছে আয় খুকু আয়, ট্রেলারে নজর কাড়ল সোহিনীর ধমক

সদ্য মুক্তি পাওয়া আয় খুকু আয় ছবির ট্রেলারের প্রতিটি মুহূর্তে রয়েছে চমক। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একদিকে, বয়স্ক বাবার চরিত্র ও অন্যদিকে সুপার স্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিতে প্রসেনজিতের মেয়ের চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া। অভিনয়ে সে যে কতটা পারদর্শী সে কথা না বললেও চলে। তেমনই ট্রেলারে নজর কেড়েছেন সোহিনী।

Sayanita Chakraborty | Published : May 23, 2022 9:14 AM IST

গল্পের কেন্দ্রে বাবা ও মেয়ের সম্পর্ক। দরিদ্র পরিবারের কাহিনি। বাবা বিভিন্ন জায়গায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নকল করে বেরান। কারণ, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তার মুখের মিল আছে। সঙ্গে ট্রেনে হকারি করেন। এটাই তার রোজগারের পথ। তার একটাই মেয়ে, খুকু। এদিকে মেয়েও বড় হচ্ছে। নাচের প্রতি তার বিশাল আগ্রহ। টিভি দেখে নাচ শেখে সে। বাবাকে না জানিয়ে পাড়ার স্টেজে পারফর্মও করেছেন। সত্যটা সামনে আসতে আপত্তি জানায় বাবা। শুরু হয় বাবা ও মেয়ের মানসিকতার লড়াই। বাবা চায় না, তার মেয়ে স্টেজে পারফর্ম করুক। অন্য দিকে, মেয়ে চায় নিজের স্বপ্ন পূরণ করতে। এই নিয়েই আসছে আয় খুকু আয়। ছবির বাড়তি পাওনা সোহিনী সেনগুপ্তর অভিনয়। ছবিতে তিনি একজন নেত্রী। ট্রেলার জানান দিচ্ছে, অন্যায় কাজের সঙ্গে যুক্ত সে। তাঁকে ঘিরে রয়েছে এক রাজনৈতিক জগতের কাহিনি। 

সদ্য মুক্তি পাওয়া আয় খুকু আয় ছবির ট্রেলারের প্রতিটি মুহূর্তে রয়েছে চমক। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একদিকে, বয়স্ক বাবার চরিত্র ও অন্যদিকে সুপার স্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিতে প্রসেনজিতের মেয়ের চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া। অভিনয়ে সে যে কতটা পারদর্শী সে কথা না বললেও চলে। তেমনই ট্রেলারে নজর কেড়েছেন সোহিনী। ট্রেলারে রীতিমতো শাসাতে দেখা গিয়েছে প্রসেনজিৎকে। তিনি বুম্বাদাকে উদ্দেশ্য করে বলেছেন, এই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। করে খাচ্ছ, করে খাও। বেশি কথা বললে না রগড়ে দেব। সোহিনীর এমন সংলাপ নজর কেড়েছে সকলের। এর থেকেই বোঝা যাচ্ছে, তিনি একজন দাম্ভিক রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রে অভিনয় করেছেন। 

সদ্য স্টার থিয়েটারে মুক্তি পেয়েছে অভিনেতার আগামী ছবির ট্রেলার। প্রযোজনায় জিৎ প্রোডাকশন। ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অন্যান্য দুই গুরুত্বপূর্ণ চরিত্রে সোহিনী ও দিতিপ্রিয়া। তাছাড়া রয়েছেন মিথিলা, সত্যম ভট্টাচার্য, বুদ্ধদেব ভট্টাচার্য, রাহুল বসু, শংকর দেবনাথ সহ আরও অনেকে। ১৭ জুন বড়পর্দায় মুক্তি পাবে ছবিটি। রাজনীতি আর সম্পর্কের টানাপোড়েন নিয়ে আসছে ছবিটি। ছবিতে রয়েছে এক প্রতিশোধের কাহিনি। 

এদিকে পয়লা বৈশাখের দিন মুক্তি পেয়েছিল আয় খুকু আয় ছবির টিজার। তখনই বোঝা গিয়েছিল, এক চমক নিয়ে আসছের পরিচালক শৌভিক কুন্ডু। এবার তা প্রমাণ মিলল ট্রেলারে। এখন অপেক্ষা ছবি মুক্তির। ছবির কাহিনি দর্শকদের কতটা চমক দেয় সেটাই দেখার।    

আরও পড়ুন- যৌনতার নেশা নাকি ভালবাসায় বুঁদ, ফের বাঙালি নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন নিখিলের, কে সেই লাস্যময়ী?

আরও পড়ুন- সানগ্লাস কেনার বায়না জুড়ল দিতিপ্রিয়া, উত্তর কলকাতার ফুটপাত থেকেই মেয়েকে কিনে দিল প্রসেনজিৎ

আরও পড়ুন- সারা গা ভর্তি কাঁচ, ব্রালেটের ফাঁক দিয়ে বেরিয়ে স্তন, উরফিকে দেখে শিউরে উঠলেন ভক্তরা
 

Share this article
click me!