'জানো ডিকশনারিতে স্বামী শব্দের অর্থ কী', ট্রেলার জুড়ে এক অন্য সম্পর্কের গন্ধ, গল্প বলবে আবির-নুসরত

  • ব্রাত্য বসুর ছবিতে এবার আবির-নুসরত 
  • সম্পর্কের এক ভিন্ন দিকের গন্ধে ভরা ডিকশনারি 
  • আবির নুসরতের নয়া লুকে নয়া চরিত্র 
  • ট্রেলারেই মিলল গল্পের কোলাজ

Jayita Chandra | Published : Jan 28, 2021 2:58 AM IST

শহর ছেড়ে গ্রাম, কদিন আর ভালো লাগে, কবে শহরে ফিরবে, মনটা সেই চিন্তায় মগ্ন থাকত প্রথম বেশ কয়েকদিন, এরপর থেকেই বদলাতে থাকল চেনা সমীকরণ। একে একে পাল্টে যেতে থাকে চরিত্ররা। শহর ছেড়ে গ্রামই যেন হয়ে ওঠে কাছের। আরও কাছের করে পাওয়া সেই গ্রামের পথে বাড়তে থাকা সম্পর্কের মাঝে কাছের মানুষটিকে। কিন্তু সব সম্পর্কের সমীকরণ কি এতটাও সহজ হয়! চাইলেই কি কাছের হওয়া যায়! 

আরও পড়ুন- অনলাইনে রামি খেলা আর নয়, হাইকোর্ট নোটিস ধরালো বিরাট-তামান্নাকে, নোটিস পেলেন দক্ষিণী নায়কও

এমনই এক না বলা ভালোবাসা, দায়িত্ববোধের গল্প বুঁনেছিলেন লেখল বুদ্ধদেব গুহ। সেই গল্প অবলম্বণেই এবার ছবি তৈরি করলেন পরিচালক ব্রাত্য বসু। এক বছরের মাথায় ফিরে পাওয়া পর্দায় আবির নুসরত জুটি। তবে শহুরে ঝাঁচকচকে ফ্রেমে নয়, গ্রাম্য চরিত্রের এক অন্য ধারার গল্পে এবার ফ্রেমবন্দি এই জুটি। চেনা মোড়ক ছেড়ে এক অন্য চরিত্র হয়ে ওঠা ডিকশনারি ছবির হাত ধরে। এই ছবিরই ট্রেলার মুক্তি পেল নেট দুনিয়ায়। 

 

 

বর্তমানে একের পর এক ছবির কাজ করছেন নুসরত জাহান, একইভাবে এখন টলিউডে ব্যস্ততম নায়ক আবির চট্টোপাধ্যায়। এই দুইয়ের জুটি সকলের মন কেড়েছিল অসুর ছবিতে। এবার অন্য ধাঁচে গল্প শোনাবে আবির নুসরত, যেখানে রয়েছে না বলা সম্পর্কের দাবি, রয়েছে দায়িত্ব বোধে নুব্জে পড়া স্বামীর মন, রয়েছে ক্লান্ত এক বিকেলের প্রেমকাহিনি, রয়েছে ভালোবাসার ্ন্য এক সোহাগের গল্প। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরই তা দর্শকদের নজর কাড়ে, নজর কাড়ে ছবির কোলাজে উঠে আসা সংলাপেরা। 

 

Share this article
click me!