Couple ইন Black, কালো পোশাকে টেলিজগতের হটেস্ট জুটি তৃণা-নীল

  • নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার হিট জুটি
  • কালো পাশোকে ধরা দিয়ে হয়ে উঠলেন পাওয়ার কাপল
  • বাংলা টেলিজগতে অন্যতম সেরা জুটি নীল-তৃণা
  • ফের ভাইরাল হলেন 'গুনগুন' ও 'নিখিল'

Asianet News Bangla | Published : Nov 9, 2020 2:00 PM IST / Updated: Nov 10 2020, 09:01 AM IST

কালোতেই সেরার সেরা জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। কালো পোশাক পরে ছবি পোস্ট করেছেন টেলিপাড়ার জনপ্রিয় জুটি। কালো শিমারি স্লিভলেস গাউনে তৃণা এবং কালো স্যুটে নীল। ভক্তরা ইতিমধ্যেই প্রশংসা শুরু করেছে কমেন্ট সেকশনে। তৃণা ও তাঁর প্রেমিক নীল ভট্টাচার্য হলেন বাংলা টেলিদুনিয়ার পাওয়ার কাপল। একাধিক জুটিদের মধ্যে তাঁরা অন্যতম। বাংলা ছোটপর্দায় দু'জনেই প্রতিষ্ঠিত অভিনেতা, অভিনেত্রী। ব্যস্ততাও স্বাভাবিকভাবে মারাত্মক। 

তবে কাজের মাঝেও একে অপরের জন্য সময় খুঁজে বের করেন তাঁরা। তা সে বাড়ির মধ্যে হোক বা বাইরে। কখনও বাড়ির বারান্দাতেই রোম্যান্সে মজে থাকেন তো কখনও রুফটপে। দিন কতক আগে শাহরুখ খানের 'হাওয়ায়েঁ' গানের সঙ্গে তালে তাল মিলিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়েছেন তাঁরা। সম্প্রতি প্রিয়ঙ্কা-রণবীরের বলিউড গানে রোম্যান্সে ধরা দিলেন নীল-তৃণা। রুফটপে মনোরম পরিবেশের হাওয়াতে নীলকে পাশে পেয়ে তৃণার মাথায় রোম্যান্স ছাড়া আর কিছুই আসছে না। 

আরও পড়ুনঃআঠারো বছর পর এ কী অবস্থার 'শ্যামা'র, ফাঁস হল তিয়াশার নতুন চেহারা

 

তাই চটপট রিল ভিডিও করে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। যা এখন নেটদুনিয়ার হটকেক। দিন কতক আগে অফ শোল্ডার ড্রেসে তৃণাকে দেখা যায়। সেই হটনেসে আগেই কাবু হয়েছিলেন প্রেমিক নীল ভট্টাচার্য। সেই হটনেসের জেরেই প্রেমিকাকে আর হাতছাড়া করতে পারছেন না নীল। রাস্তার মাঝে তৃণাকে নাচতে দেখেই নিজেই অভিনেত্রীকে টেনে নিয়ে শুরু করেছিলেন নাচ। সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। 

Share this article
click me!