মরুশহরে মধুচন্দ্রিমা, কার সঙ্গে রোম্যান্সে মত্ত নুসরত, চিনে নিন নায়িকার ভ্যালেন্টাইন-কে

ভ্যালেন্টাইন্স ডে-র  (Valentines Day)দিন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান  (Nusrat Jahan) ।  পুরো ভিডিওটাতেও  রাজস্থানের টুকরে মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছেন নুসরত জাহান।  রাজস্থান ট্যুরের সঙ্গী যে যশ দাশগুপ্তই ছিলেন তা এবার প্রমাণিত হল। কপালে জ্বলজ্বল করছে সিঁদুর, তবে কি বিয়ের পর মধুচন্দ্রিমায় রাজস্থানে গিয়েছিলেন (Yash Dasgupta ) যশ ও নুসরত  (Nusrat Jahan) জুটি, প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কখনও ওয়াইনের কাপে চুমুক দিয়ে, আবার কখনও একে অপরের কাছাকাছি এসে,আবার কখনও উটে চেপে মরুশহরে ভ্রমণ করছেন যশ ও নুসরত। রাজস্থান ডায়েরির ভালবাসার মুহূর্তই প্রেমদিবসের দিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নুসরত জাহান। এবং স্বামী যশকে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানালেন ঈশানের সেক্সি মাম্মা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

Riya Das | Published : Feb 14, 2022 10:20 AM IST / Updated: Feb 14 2022, 05:41 PM IST

 টলিউডের পাওয়ার কাপল বললেই যশ-নুসরতের নাম সবার আগে উঠে আসছে। ইতিমধ্যেই যশ-নুসরতের  হ্যাশট্যাগ তৈরি হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। নয়া হ্যাশট্যাগ 'যশরত' নিয়ে উত্তাল সাইবারবাসী। গত বছরের শুরুতেই চেনা পরিধির বাইরে ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।  সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামেও  মরুভূমির শহর অর্থাৎ রাজস্থানে ছবিতে ভরে গিয়েছিল। তবে কার সঙ্গে  বছরের প্রথম ট্রিপে মরুশহরে উড়ে গেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত  (Nusrat Jahan) ও যশ  (Yash Dasgupta ) । সাইবারবাসীর মনে উঠছিল তা নিয়ে একাধিক প্রশ্ন। তবে পুরো ট্যুর নিয়ে স্পিকটি নট ছিলেন নুসরত জাহান । এমনকী যশকেও এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়েছিলেন, অন্য কারও বিষয়ে কথা বলতে চানা না তিনি। ব্যক্তিগত বিষয়টা ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন অভিনেতা। এবার বছর ঘুরতে না ঘুরতেই ভালবাসা দিবসের দিন প্রকাশ্যে এল আসল সত্যিটা।

আরও পড়ুন-অ্যাংজাইটি অ্যাটাক হলে কী করেন মিমি, মানসিক স্বাস্থ্য নিয়ে অকপট সাংসদ-অভিনেত্রী

আরও পড়ুন-পরনে স্লিপ ড্রেস, হাতে শাখা-পলা, হানিমুনে গিয়ে শরীরী নেশায় আগুন জ্বালালেন নববধূ মৌনি

আরও পড়ুন-জাপটে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গন, ভ্যালেন্টাইন্স ডে-তে মালাইকাকে আদুরে চুম্বনে ভরালেন অর্জুন

 

ভ্যালেন্টাইন্স ডে-র  (Valentines Day)দিন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান  (Nusrat Jahan) ।  পুরো ভিডিওটাতেও  রাজস্থানের টুকরে মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছেন নুসরত জাহান।  রাজস্থান ট্যুরের সঙ্গী যে যশ দাশগুপ্তই ছিলেন তা এবার প্রমাণিত হল। কপালে জ্বলজ্বল করছে সিঁদুর, তবে কি বিয়ের পর মধুচন্দ্রিমায় রাজস্থানে গিয়েছিলেন (Yash Dasgupta ) যশ ও নুসরত  (Nusrat Jahan) জুটি, প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কখনও ওয়াইনের কাপে চুমুক দিয়ে, আবার কখনও একে অপরের কাছাকাছি এসে,আবার কখনও উটে চেপে মরুশহরে ভ্রমণ করছেন যশ ও নুসরত। রাজস্থান ডায়েরির ভালবাসার মুহূর্তই প্রেমদিবসের দিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নুসরত জাহান। এবং স্বামী যশকে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানালেন ঈশানের সেক্সি মাম্মা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অনুরাগীরা সকলেই এই ভিডিও ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের হট কাপলকে।  

 

 

অন্তঃসত্ত্বা থেকে গোপন বিয়ে সন্তান জন্মের পর থেকে যেন আরও বেশি করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। বিতর্ক এবং নুসরত জাহান (Nusrat Jahan) যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী । কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের (Yash Dasgupta ) স্ত্রী নুসরত জাহান। এবারও তার অন্যথা হল না। নেটদুনিয়ার হট সেনসেশন নুসরত জাহান ভালবাসা দিবসের দিনও ভিডিও পোস্ট করে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। শরীরে নেই একটুও বেবি ফ্যাট, ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত নুসরত জাহান।একের পর এক ফোটোশ্যুট থেকে নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন নুসরত জাহান।  খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরতের আগামী ছবি 'স্বস্তিক সংকেত'। পরিচালক সায়ন্তন ঘোষালের থ্রিলা ছবিতে লেখিকা রুদ্রাণীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নুসরত জাহানকে। মা হওয়ার পর থেকেই একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। খুব তাড়াতাড়ি একের পর এক ছবির শুটিং সারছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত (Nusrat Jahan)। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে। 

Read more Articles on
Share this article
click me!