'নগ্ন অবস্থাতেও থাকতে হবে সুন্দর', দিন-রাত এক করে কী করছেন 'রঙ্গবতী গার্ল' দেবলীনা

  • দেবলীনার কাছে ওজন  নিছকই সংখ্যা বা সাইজ নয়
  • নিজেকে নগ্ন অবস্থাতেও সুন্দর দেখতে চান নায়িকা
  • নিজের ওজন ধরে রাখতে শরীরচর্চা মাস্ট দেবলীনার
  • বিস্ফোরক মন্তব্য করে নেটিজেনদের নজরে রঙ্গবতী গার্ল

Asianet News Bangla | Published : Apr 29, 2021 9:34 AM IST / Updated: May 24 2021, 09:24 AM IST

টলিপাড়ার রঙ্গবতী গার্ল দেবলীনা কুমার সর্বদাই যেন পেজ থ্রি-র শিরোনামে। কিছু না কিছু করেই লাইমলাইটে থাকেন উত্তম কুমারের নাত বৌ। ছিপছিপে সেক্সি ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত দেবলীনা এবার বিস্ফোরক মন্তব্য করে নেটিজেনদের নজর কেড়েছে। কী এমন করলেন অভিনেত্রী, যা নিয়ে শোরগোল ভক্তদের মধ্যে।

আরও পড়ুন-টনক নড়েছে প্রিয়ঙ্কার, করোনার তহবিল গড়ে বিশ্ববাসীর কাছে কী অনুদান করলেন 'দেশি গার্ল'...

 

 

কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই তিনি নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত। ঘুম থেকে উঠেই মর্নিং এক্সারসাইজ বাদ পড়ছে না দেবলীনার তালিকা থেকে। শরীরচর্চা নিয়ে কেন এত পাগল দেবলীনা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দেবলীনা।  সম্প্রতি ইনস্টা-স্টোরিতে সপাট জবাব দিয়েছেন দেবলীনা কুমার।

 

 

ইনস্টা স্টোরিতে দেবলীনা জানিয়েছেন, ওজন তার কাছে নিছকই সংখ্যা বা সাইজ নয়। নিজেকে নগ্ন অবস্থাতেও সুন্দর দেখতে চান তিনি। তাই নিজের ওজন ধরে রাখতে শরীরচর্চা মাস্ট দেবলীনা। গতকাল নিজের সোশ্যাল মিডিয়ায় তা সাফ জানিয়েছেন অভিনেত্রী। যা প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় ভাইরাল। রোগা হওয়ার আরও একটি কারণও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন নায়িকা। ছোট থেকে স্থূল চেহারা ছিল দেবলীনার। তাই রূপোলি পর্দার আসার আগেই শরীরচর্চা শুরু করেন নায়িকা। শরীরের বাড়তি মেদ ঝরিয়ে ফিট অ্যান্ড ফাইন দেবলীনা সেই থেকেই নিজেকে ধরে রেখেছেন। আবারও মোটা হওয়ার ভয় এখনও কাজ করে নায়িকার।

 

 

বাড়িতে বসেই নিয়মিত শরীরচর্চা করছেন অভিনেত্রী। নিয়মিত জিমে না গেলেও সাইকেল নিয়ে বেরিয়ে পড়ছেন দেবলীনা। শরীরচর্চার ভিডিও প্রায়শই পোস্ট করে থাকেন দেবলীনা। ডায়েট এবং শরীরচর্চা করেই অতিরিক্ত রোগা হয়ে গেছেন অভিনেত্রী।  কয়েকদিন আগেই দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেয়েছে ৯ ডিসেম্বর। বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। 

Share this article
click me!