হানিমুনে গিয়ে বাড়ছে উর্মি-সাত্যকির প্রেম, একে অন্যের আরও কাছাকাছি সমুদ্র সৈকতে

সম্পর্ক স্বাভাবিক করতেই পরিবার থেকে সিদ্ধান্ত নেওয়া হলেও উর্মি ও সাত্যকিকে  পাঠানো হবে হানিমুনে। আর সেই ট্রিপেই এবার রিনিকে সঙ্গে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিল উর্মি।

debojyoti AN | Published : Dec 22, 2021 10:37 AM IST

এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na sesh Hoe) ধারাবাহিকে (Bengali Serials) এবার নয়া মোড়। একের পর এক চমকে এবার নজরে উর্মির হানিমুন। বেশ কিছুদিন ধরেই উর্মিও স্বার্থকে জীবনে একাধিক ঝড় বয়ে গিয়েছে। বিয়ের পর মিষ্টি প্রেমের গল্পের মাঝে একাধিকবার সমস্যা সৃষ্টি করেছে রিনি। যদিও প্রতিবার বুদ্ধির জোরে উর্মি পরিস্থিতি সামাল দিয়ে বাড়ির সকলের কাছে হয়ে উঠেছে প্রিয়। কিন্তু সমস্যা তার একটাই তার প্রিয় টুকাই বাবুকে অন্য কারো সঙ্গে ভাগ করে নিতে নারাজ। আর ঠিক এই জায়গাতেই বারে বারে আঘাত করছে রিনি।

রোম্যান্টিক এই জুটির মাঝে রোম্য়ান্সের ঝড় যেন পলকে উধাও, কী হবে উর্মির! সম্প্রতি একটি সাক্ষাৎকারে অন্বেষা ওরফে উর্মি জানিয়েছেন তাঁর চোখে রোম্যান্টিক মানে কী? অন্বেষার কথায় " আমার কাছে রোম্যান্টিক মানে কখনওই এমন নয় যে হাঁটু মুরে বসে হিরো হিরো ডায়লগ দেবে, হ্যাঁ হয়তো কোনো কোনো ক্ষেত্রে কেউ কেউ এই ধরণের কাজ করেই থাকেন তবে আমার কাছে রোম্যান্টিক মানে হল ছোটো ছোটো জিনিসের খেয়াল রাখা, জীবনের ছোটো থেকে ছোটো জিনিসগুলোকে লক্ষ করা যে না চাইতে ও বুঝে যাবে আমি কী চাইছি। একে ওপরের পাশে থাকার নাম রোম্যান্স।" তবে সিরিয়ালের পর্দায় এখন অন্য ছবি। বেশ মাখো মাখো সম্পর্কের উষ্ণতা গায়ে মেখে এবার নতুন করে জীবন শুরুর স্বাদ নিচ্ছে সাত্যকি ও উর্মি। অবশেষে সাত্যকি মেনে নিল উর্মির ভেতরে থাকা মহতগুণ। 

 

আরও পড়ুন- Aparajita Apu serial update: মদ্যপান করছে বিডিও, ছবি ভাইরাল, কী করবে অপু

আরও পড়ুন- Mithai Coming Episode: সত্যি কি স্বপ্নপূরণ হবে মোদক পরিবারের মিষ্টি হাব তৈরির, কীভাবে

সত্য বড় বিপদ কাটিয়ে উঠেছে রিনি, এবার সার্তকি ও উমার মাঝে সম্পর্ক স্বাভাবিক করতেই পরিবার থেকে সিদ্ধান্ত নেয়া হলেও তাদের দুজনকে পাঠানো হবে হানিমুনে। আর সেই ট্রিপেই এবার রিনিকে সঙ্গে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিল উর্মি। সদ্য সামনে আসা নতুন প্রোমোতে মিলল এবার চাঞ্চল্য। সেখানেই দেখা গেল হঠাৎই রিনি উর্মিকে বলে বসে টুকাইদাকে কখনোই তার পক্ষে দাদার চোখে দেখা সম্ভব নয়। কিন্তু উর্মি সে কথা মানতে নারাজ থাকায় রীতিমতো তাকে ধাক্কা দিয়ে ফেলে দিল রিনি। তবে কি এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মির পথ চলা এখানেই ইতি! নতুন প্রোমো দেখে রীতিমতো চিন্তার ভাঁজ ভক্তদের কপালে।

 

Share this article
click me!