Rani Rashmoni Special Episode : ঘোর বিপদ দ্বারিকা-ইন্দুর, মা ভবতারিণীর কৃপায় হবে কি প্রাণরক্ষা

ঘোর বিপদ নেমে এসেছে মথুরের ছেলে দ্বারিকা ও তার স্ত্রী ইন্দুর জীবনে। নগেন বাবু বারংবার দ্বারিকার ক্ষতি করার চেষ্টা করেই চলেছে। কিন্তু কোনওভাবেই দ্বারিকাকে সে বধ করতে পারছে না। এবার দ্বারিকা আর ইন্দুকে মেরে ফেলার পরিকল্পনা করে নগেন। ইতিমধ্যেই রামকৃষ্ণ সেই বিপদের ইঙ্গিত পেয়ে মা ভবতারিণীকে ডাকতে শুরু করে যাতে দ্বারিকা এবং ইন্দুকে তিনি বিপদ থেকে রক্ষা করেন। রামকৃষ্ণের প্রার্থনা শুনেই জলের মাঝখান থেকে উঠে আসেন মা ভবতারিণী। এবং তারপর কী হতে চলেছে তা জানতে হলে রুদ্ধশাস তিন পর্ব চোখ রাখতে হবে।  

Riya Das | Published : Dec 16, 2021 12:03 PM IST / Updated: Dec 16 2021, 08:26 PM IST

গত প্রায় আড়াই বছর ধরে পিরিয়ড ড্রামা'করুণাময়ী রানি রাসমণি' (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিক বাংলা চলচ্চিত্রে দর্শকদের মনে নিজেদের জায়গা পাকিয়ে নিয়েছে। রানিমা, মথুর বাবু একে একে সকলের মৃত্যুর পরই সিরিয়ালের মোড় ঘুরেছে অন্যদিকে। রানিমার চলে যাওয়ার পর রাসমণির বড় জামাই মথুরামোহনের বিদায় অনেকেই পারেন নি মেনে নিতে। বাংলা ধারাবাহিকের ইতিহাসে মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে 'করুণাময়ী রানি রাসমণি'। গত ৪ বছর ধরে টিআরপি-র তালিকায় তাক লাগাচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক (Karunamoyee Rani Rashmoni)  । প্রতিদিন সন্ধে হতে না হতেই টিভির ছোটপর্দায় চোখ রাখেন দর্শকরা। এককথায় বলতে গেলে সন্ধ্যাবেলায় রানি রাসমণি দেখার জন্য খানিক যেন অস্থির হয়ে পড়েন ভক্তরা। 

 

 

রানিমার মৃত্যুর পরই উত্তর পর্বে নয়া চমক নিয়ে হাজির হয়েছে 'করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিক (Karunamoyee Rani Rashmoni)  । 'করুণাময়ী রানি রাসমণি' উত্তর পর্বতে  সারদামণির দক্ষিণেশ্বরে আগমণ, এবং রামকৃষ্ণ ও সারদা মা-কে নিয়েই চলছে এই ধারাবাহিক। তবে  'করুণাময়ী রানি রাসমণি' উত্তর পর্বতে  মথুরের ছেলে দ্বারিকাকে নিয়ে চলছে টালমাটাল অবস্থা। দ্বারিকা যেন সকলের চেয়ে একটু হলেও আলাদা। তার মধ্যে বাবা মধুরবাবুর অনেক গুণই রয়েছে, যা বাড়ির অনেকেই সহ্য করতে পারে না। তবে তিনি যেটা বলেন সেটা করেই থাকেন, তাকে থামানো যে অত সহজ নয়, তা তিনি প্রমাণ করেও দেন বারেবারে।

 

 

তবে এবার ঘোর বিপদ নেমে এসেছে মথুরের ছেলে দ্বারিকা ও তার স্ত্রী ইন্দুর জীবনে। নগেন বাবু বারবার দ্বারিকার ক্ষতি করার চেষ্টা করেই চলেছে। কিন্তু কোনওভাবেই যেন দ্বারিকাকে সে বধ করতে পারছে না। এবার দ্বারিকা আর ইন্দুকে মেরে ফেলার শেষ পরিকল্পনাটাও করে ফেলেন নগেন। সম্প্রতি জি বাংলার (Zee Bangla Serial) পক্ষ থেকে নয়া পোস্টারে দেখা যাচ্ছে দ্বারিকা এবং ইন্দুর নৌকার মধ্যে ফুটো করে দেয় নগেন বাবু, যার ফলে নৌকার মধ্যে হু হু করে জল ঢুকতে থাকে। এবং নৌকায় জল ঢুকে তা মাঝনদীতে ডুবতে থাকে।

 

 

ইতিমধ্যেই রামকৃষ্ণ সেই বিপদের ইঙ্গিত পেয়ে মা ভবতারিণীকে ডাকতে শুরু করে যাতে দ্বারিকা এবং ইন্দুকে তিনি বিপদ থেকে রক্ষা করেন। রামকৃষ্ণের প্রার্থনা শুনেই জলের মাঝখান থেকে উঠে আসেন মা ভবতারিণী।   এ কোন বিপদ নেমে এল  দ্বারিকা ও তার স্ত্রী ইন্দুর জীবনে, মা ভবতারিণীর কৃপায় কি প্রাণরক্ষা হবে দ্বারিকা ও  ইন্দুর,  কী হতে চলেছে তা জানতে হলে 'করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিকের রুদ্ধশাস তিন পর্বে চোখ রাখতে হবে।  আগামী ২০, ২১ ও ২২ ডিসেম্বর ' রানি রাসমণি' -র স্পেশ্যাল এপিসোডে দেখা যাবে দ্বারিকা ও ইন্দুর জীবন-মরণ খেলা।

Share this article
click me!