বিশে বিশ, বলিউডে ২০ বছরের সফর. স্মৃতি উষ্কে পোস্ট পিগি চপসের

  • ২০ বছর পার করলেন প্রিয়ঙ্কা
  • ২০০০ সালে বলিউডে পা রেখেছিলেন প্রিয়ঙ্কা
  • একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন 
  • সেই স্মৃতিতে ভাসলেন পিগি চপস 

Jayita Chandra | Published : Jul 22, 2020 11:39 AM IST

বলিউডে প্রথম পা রেথেছিলেন ২০০০ সালে। ঠিক ২০ বছর আগেই স্বপ্নপূরণের পথে পা বাড়িয়েছিলেন তিনি। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে নজর কেড়েছিলেন প্রিয়ঙ্কা। তবে সেই সফর এখনও সক্রিয়। প্রিয়ঙ্কা মানেই বক্স অফিস, প্রিয়ঙ্কা মানেই পর্দায় এক ভিন্ন উপস্থাপনা। ২০০০ সালে সানি দেওয়লের বিপরীতে দ্য হিরো ছবি দিয়ে হাতেখড়ি হয় প্রিয়ঙ্কার। হাজারও চরাই উৎরাইয়ে মাঝে এখন তিনি আন্তর্জাকিত ফিগার। 

আরও পড়ুনঃ সহস্রতম পর্বে রাণী রাসমণি, রাসমণি-গদাধর-মথুরকে নিয়ে থাকছে নয়া চমক

১৮ বছর বয়সে বলিউডের সফর শুরু করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। প্রথম দিকে একের পর এক ছবি করলেও জাতীয়স্তরে তাঁকে এক ভিন্ন লুক দেয় ফ্যাশন ছবি। এই ছবিতে অভিনয় করে প্রিয়ঙ্কা পেয়েছিলেন জাতীয় পুরষ্কার। একের পর এক তারকাকে কড়া টেক্কা দিয়ে প্রিয়ঙ্কা নিজের জায়গা করে নিয়েছিলেন পাকা। তাই সোশ্যাল মিডিয়ায় সেই পূর্তি উপলক্ষ্যেই ভিডিও পোস্ট করলেন প্রিয়ঙ্কা। 

 

 

কুড়িতেই পূর্ণ কুড়ি। সেখানে নিজের এই সফরের সেরা কিছু মুহূর্ত ফ্রেমবন্দি করতেন প্রিয়ঙ্কা। সম্প্রতি ৩৮ শে পা দিয়েছেন প্রিয়ঙ্কা। সেই সেলিব্রেশনের পরই আরও এক উৎসবে মাতলেন পিগি চপস। প্রোপোজাল ডে থেকে শুরু করে বলিউড কেরিয়ারে পূর্তি। এখনও অনেকটা পথ চলার বাকি, যদিও বলিউড এখন সেভাবে পায় না প্রিয়ঙ্কাকে। হলিউড দাপিয়ে বেড়ানো অভিনেত্রীর বলিউড রিলিজের অপেক্ষায় ভক্তরা।  

Share this article
click me!