অমিতাভ থেকে শ্রদ্ধা, লতা থেকে সোনু, ৭৫তম স্বাধীনতা দিবসে একফ্রেমে 'হম হিন্দুস্তানি'

 ৭৫ তম স্বাধীনতা দিবসেই একফ্রেমে ধরা দিলেন ১৫ তারকা। সদ্যই ইউটিউবে মুক্তি পেয়েছে হম হিন্দুস্তানি। যা ১৫ জন তারকার একসূত্রে বাঁধার প্রয়াস। এই মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই মন জয় করে নিয়েছে শ্রোতাদের।
 

Riya Das | Published : Aug 15, 2021 6:44 AM IST / Updated: Aug 15 2021, 01:03 PM IST

৭৫ বছর আগে আজকের দিনেই ব্রিটিশ শাসন থেকে মুক্তি পেয়েছিল ভারত। আজ ১৫ আগস্ট।   আজ ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস। লকডাউন, কোভিড বিধি মেনেই চলছে স্বাধীনতা দিবস উদযাপন। যদিও দেশপ্রেমের জন্য নির্দিষ্ট কোনও দিন হয় না। প্রতিটি দিনই স্বাধীনতা উদযাপনের দিন। সকল দেশবাসীর কাছে এ যেন মহোৎসবের চেয়েও বড় কিছু প্রাপ্তি। একজন ভারতীয় হয়ে সকল গর্বিত ভারতীয়দের স্বাধীন দিবসের শুভেচ্ছা জানানোর আজই সেই বিশেষ দিন।  ৭৫ তম স্বাধীনতা দিবসেই একফ্রেমে ধরা দিলেন ১৫ তারকা। 

আরও পড়ুন-জাতীয় পতাকা উড়িয়ে স্বাধীনতা দিবস উদযাপন মিমির, দেশমাতাকে কুর্নিশ জানিয়ে নিলেন নতুন অঙ্গীকার

আরও পড়ুন-স্বাধীনতা দিবসে ঘরোয়া সেলিব্রেশন, বাড়িতে বসে এই দশ ছবি আপনাকে ভাসিয়ে নিয়ে যেতে পারে দেশপ্রেমে

 

সদ্যই ইউটিউবে মুক্তি পেয়েছে হম হিন্দুস্তানি। যা ১৫ জন তারকার একসূত্রে বাঁধার প্রয়াস। এই মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই মন জয় করে নিয়েছে শ্রোতাদের। বিশ্বখ্যাত গায়িকা লতা মঙ্গেশকরের কন্ঠ দিয়েই শুরু হয়েছে হম হিন্দুস্তানি-র গানের ভিডিও। তারপরে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের ভারী কন্ঠস্বর। এরপর রয়েছেন  নবাগত থেকে পোড় খাওয়া তারকারা।

 

ভিডিও যেন একসূত্রে গাঁথা। লতা মঙ্গেশকর থেকে শুরু করে, সোনু নিগম, কৈলাশ খের, অলকা ইয়াগনিক, শ্রদ্ধা কাপুর, সোনাক্ষী সিনহা, শ্রুতি হাসান, সিদ্ধান্ত কাপুর, পদ্মিনী কোলাপুর, অনিল আগরওয়াল,সাব্বির কুমার, জিন্নত জুবেইর, তারা সুতারিয়া, অঙ্কিত তিওয়ারি সকলেই রয়েছেন। ছবিতে বিভিন্ন সময়ের বিভিন্ন জায়গার টুকরে টুকরো ছবি ধরা পড়েছে। করোনাকালে দেশবাসীর লড়াইকে অটুট রাখতে এ  যেন ঐক্যবদ্ধ প্রয়াস।

 

Share this article
click me!