আচমকাই শাহরুখের মন্নতে হাজির আমির, হঠাৎ কি হলো?

বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট' আমির খান কিন্তু নিজের ছবি 'লাল সিং চাড্ডা'-র প্রমোশনটিও পারফেক্ট ভাবে করছেন, কোনো খামতি রাখছেন না।কখনো রিয়্যালিটি শোএ যাচ্ছেন তো কখনো প্রেস কনফারেন্স ডেকে সাংবাদিকদের নানা রকম প্রশ্নের উত্তর দিচ্ছেন, তবে এবার যেটি করলেন তাঁর জন্য কেউই বোধহয় প্রস্তুত ছিলেন না।এবার সোজা শাহরুখের বাসভবন মন্নতে ঢুকে পড়ল আমির। তারপর কি হলো? চলুন জানা যাক।
 

Abhinandita Deb | Published : Aug 10, 2022 5:34 AM IST

বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট' আমির খান কিন্তু নিজের ছবি 'লাল সিং চাড্ডা'-র প্রমোশনটিও পারফেক্ট ভাবে করছেন, কোনো খামতি রাখছেন না। অন্য অভিনেতারাও রীতিমত আমিরের থেকে এই বিষয় অনুপ্রাণিত হতেই পারেন। নানারকম উপায় অবলম্বন করে লাল সিং চাড্ডা নামটি কে দেশের প্রতিটি মানুষের কাছে পরিচিত করে তোলার জন্য, কখনো রিয়্যালিটি শোএ যাচ্ছেন তো কখনো প্রেস কনফারেন্স ডেকে সাংবাদিকদের নানা রকম প্রশ্নের উত্তর দিচ্ছেন, তবে এবার যেটি করলেন তাঁর জন্য কেউই বোধহয় প্রস্তুত ছিলেন না। সরাসরি বলিউড বাদশার রাজপ্রাসাদে গিয়ে হাজির হলেন আমির। হ্যাঁ ঠিকই বুঝেছেন, এবার সোজা শাহরুখের বাসভবন মন্নতে ঢুকে পড়ল আমির। তারপর কি হলো? চলুন জানা যাক।

আকস্মিক ভাবেইন একই ঘটনাটি ঘটেছে কেউ টের ও পায়নি আগে থেকে। জানা যাচ্ছে মন্নতে শাহরুখকে লাল সিং চাড্ডা দেখানোই আমিরের মূল উদ্দেশ্য ছিল। এবং হয়েছেও তাই। দুজনে মিলে একসঙ্গে ছবিটি দেখেছেন শুধু তাই জয় ছবি দেখার পর অনেক্ষন ছবি নিয়ে গভীর আলোচনাও হয়েছে দুজনের মধ্যে। জানা যাচ্ছে লাল সিং দেখে নাকি দারুন অভিভূত হয়েছেন কিং খান, তিনি নাকি জানিয়েছেন যে এই ছবি বক্স অফিসে রেকর্ড ব্যবসা করবে। শাহরুখের এই প্রশংসায় নাকি বিগলিত আমির, শাহরুখ ও নাকি আমিরকে বলেছেন যে তিনিও আমিরের বাড়িতে গিয়ে তাঁর 'পাঠান' ছবিটি তাঁকে দেখাবেন। 

তবে কাহানি মে টুইস্ট রয়েছে একটি, সেটি হলো লাল সিং এর একটি দৃশ্যে নাকি শাহরুখকেও দেখা যাবে, এবং ছবিতে নিজের দৃশ্যটি দেখার জন্য উৎসুক হয়েছিলেন শাহরুখ। এই ছবিতে অভিনয়ের জন্য কম কাঠ-খড় পোড়াননি আমির, কি না করেছেন? শরীরের উপর বিশেষ নজর দিতে হয়েছে, প্রায় ছয় মাস ধরে কঠিন ওয়ার্কআউট ও ডায়েটের মাধ্যমে নিজের ওজন কমিয়েছেন অভিনেতা। এই করে নাকি ২০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন তিনি এবং ফল ও মিলেছে হাতে, একদম ছিপছিপে স্লিম অবতারে ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। লাল সিং চাড্ডায় একেবারে নতুন লুকে ধরা দিয়েছেন অভিনেতা, হলুদ পাগড়ি, হাতে কড়া, মুখ ভর্তি দাড়ি-গোঁফ, একবারে পারফেক্ট 'পাঞ্জাবি মুন্ডা'। লাল সিং চাড্ডা হলিউদমুভি 'ফরেস্ট গাম্প'-এর রিমেক, জানা যাচ্ছে এই ছবিতে নাকি দেশের বর্তমান রাজনৈতিক অবস্থাও তুলে ধরা হয়েছে। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা যেমন, ৯২ এর বাবরি মসজিদ ধ্বংস থেকে শুরু করে গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী হয়ে ওঠা নরেন্দ্র মোদির জার্নিও তুলে ধরা হয়েছে, আবার শিখ দাঙ্গাও নাকি দেখানো হয়েছে ছবিতে। 

আরও পড়ুন,মহা ধুম ধাম করে উর্মি ও সাত্যকির বিবাহবার্ষিকী পালন সরকার বাড়িতে, দেখে নিন ছবি

আরও পড়ুন,আত্মহত্যার চেষ্টা অভিনেতা শৈবাল ভট্টাচার্যের, রক্তাক্ত অবস্থায় ভিডিও পোস্ট ফেসবুকে

Read more Articles on
Share this article
click me!