শরীরী ভাঁজ স্পষ্ট, ফিনফিনে পর্দার আড়ালে পোশাক বদলাচ্ছেন সোনাক্ষি, বুমেরাং ভিডিও Viral

  • ফিনফিনে পর্দার আড়ালে পোশাক পাল্টাচ্ছেন সোনাক্ষি সিনহা
  • ভিডিও দেখে ঘুম উড়েছে ভক্তদের
  • বুমেরাং ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী
  • বর্তমানে ফ্ল্যাট অ্যাবসেই ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা

Asianet News Bangla | Published : Jan 23, 2021 3:22 AM IST / Updated: Jan 23 2021, 09:11 AM IST

বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে তার। বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা।  অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষি। 'দাবাং' ছবিতেই সলমন খানের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষি। বরাবরই সাহসী  চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নেন অভিনেত্রী।  কোনওদিন অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না সোনাক্ষির।  কিন্তু বর্তমানে ফ্ল্যাট অ্যাবসেই ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা। 

আরও পড়ুন-উন্মুক্ত 'বক্ষ বিভাজিকা'র নেকলাইন নাভি ছুঁই ছুঁই, 'Cleavage'-এ খাঁজে আগুন জ্বালালেন বঙ্গতনয়া...


কখনও বুলেট নিয়ে মুম্বইয়ের রাস্তায়, আবার কখনও মাঝরাতে আইসক্রিমের বায়নাক্কা, কখন মাইক পেলেন গান ধরা, আবার কখনও সোশ্যাল মিডিয়া লাইভ এইসব নিয়েই দিব্যি খোশমেজাজে আছেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী, যেখানে ফিনফিনে পর্দার আড়ালে পোশাক পাল্টাতে দেখা গেছে অভিনেত্রীকে। ভিডিও দেখে ঘুম উড়েছে ভক্তদের।

 

 

একের পর এক পোশাক বদলে যাচ্ছেন সোনাক্ষি। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, এটি একটি ফোটোশ্যুটের ভিডিও। পাতলা পর্দার আড়ালে শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট। আর এই ফাঁকেই মজার ভিডিও বানিয়ে নিয়েছেন অভিনেত্রী। বুমেরাং ভিডিও নিজেই শেয়ার করেছেন আর তা দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে। ফ্যাশন ডিজাইনার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সোনাক্ষি সিনহা। ২০০৫ সালে চলচ্চিত্রের ফ্যাশন ডিজাইনার হিসেবেই বলিউডে কাজ শুরু করেন।

 


 

Share this article
click me!