আইনি বিপাকে রিয়া, রাত-বিরেতে ডেকে পাঠালেন আইনজীবীকে

  • রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের সুশান্তের বাবার
  • আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ তুলেছেন তিনি
  • বিপাকে পড়ে তড়িঘড়ি আইনজীবীকে ডেকে পাঠালেন নায়িকা
  • রাত-বিরেতে নিস্তার পাওয়ার চেষ্টা রিয়ার 

Adrika Das | Published : Jul 28, 2020 6:25 PM IST / Updated: Jul 29 2020, 01:01 AM IST

রিয়ার চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা কে কে সিং। পাটনার সেন্ট্রাল জোনের ইন্সপেক্টর সঞ্জয় সিং জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। সুশান্তের বাবার শারীরিক অবস্থা তেমন ভাল না হওয়ায় মুম্বই গিয়ে মামলা দায়ের করা সম্ভব হয়নি বলে জানা গিয়েছে। সম্পর্কে থাকাকালীন সুশান্তের থেকে একাধিক টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে মামলায়। আইনি বিপাকে পড়ে রাত-বিরেতেই ডেকে পাঠালেন আইজীবীকে। 

আরও পড়ুনঃ'মুম্বই পুলিশ এবং বলিউড এখনও ষড়যন্ত্র করছে, জেরার বিষয়টি আসলে শো অফ'

আইনজীবী আনন্দিনি ফারন্যানডিজকে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন রিয়া চক্রবর্তী। রিয়ার বাড়ির সামনেই পাপারাৎজির ভিড় জমে ছিল। আইনজীবীকে তাঁর বাইরে দেখতেই প্রায় ঝাঁপিয়ে পড়ে সংবাদমাধ্যম। তাঁকে অসংখ্য প্রশ্ন করলেও তিনি কোনও কথা না বলেই গাড়িতে উঠে যান। আইনি বিপাকে জর্জরিত রিয়া। বিহার কোর্টে তাঁর বিরুদ্ধে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয় জুন মাসে। তারপরই চলতে থাকে জেরা। জেরা ২০ দিন আগে মুম্বই পুলিশ রিয়াকে ৮ থেকে ৯ ঘন্টা জেরা করে। রিয়া সুশান্তের সঙ্গে সম্পর্কের কথা পূর্বে অস্বীকার করেছিলেন, পরে জেরায় নিজেদের বিয়ের কথাও খোলসা করেন তিনি। 

আরও পড়ুনঃআত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রিয়ার বিরুদ্ধে, বিশদে দেখুন সেই এফআইআর

 

এখন সুশান্তের বাবার মামলা দায়ের হতেই বেশ চাপে পড়েছেন প্রয়াত অভিনেতার প্রেমিকা। রিয়া সুশান্তের মৃত্যুর এক মাস পর থেকেই সিবিআই তদন্ত নিয়ে অমিত শাহকে সোশ্যাল মিডিয়ায় চিঠি লেখেন। 
তাতেও তাঁর বিরুদ্ধে মানুষের ঘৃণা এক ফোঁটাও কমেনি। সুশান্ত ভক্তরা বরাবরই চেয়ে এসেছে রিয়ার বিরুদ্ধে পদক্ষেপ নিক সুশান্তের পরিবার। অবশেষে তেমনটাই ঘটল। রিয়ার পাশাপাশি সুশান্তের আরও পাচজন বন্ধুর বিরুদ্ধেও মামলা দায়ের করেছেন কে কে সিং। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্ত, এই অভিযোগে মামলা করা হয়েছে সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধে। 

 

Share this article
click me!