লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ ছিলেন বাপ্পি লাহিড়ি ( Bappi Lahiri Death)। । গত ৬ ফেব্রুয়ারি লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar)  মৃত্যুর পরই সুর-সাম্রাজ্ঞীর প্রয়াণে গভীর শোকপ্রকাশ করে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন বাপ্পি লাহিড়ি। যেখানে লতা মঙ্গেশকরের কোলে বসে আছেন ছোট্ট বাপ্পি। সুরকার ও গায়কের মৃত্যুর পর সেই ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। বর্তমানে দুজনেরই কেউই আর নেই। ছবি দেখেই চোখের জল ধরে রাখতে পারছেন না নেটিজেনরা। সকলেই ছবিতে লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) ও বাপ্পি লাহিড়ির আত্মার শান্তি কামনা করেছেন। একের পর এক স্বনামধন্য শিল্পীর মৃত্যতে শোকে কাতর বিনোদন জগত। 

Riya Das | / Updated: Feb 17 2022, 07:00 AM IST

বাপ্পি লাহিড়ির মৃত্যুতে এক অপূরণীয় ক্ষতি সঙ্গীতজগতে। গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। সূত্র থেকে জানা গেছে, মেয়ে রেমা লাহিড়ির কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ি ( Bappi Lahiri Death)।। ভারতরত্ন লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar)   মৃত্যুতে গোটা দেশে এখনও শোকাচ্ছন্ন। এই শোক এত তাড়াতাড়ি ভোলার নয়। সুর-সাম্রাজ্ঞীর প্রয়াণে সকলেই মর্মাহত। শোকে কাতর তাঁর পরিবার-পরিজন-অনুরাগীরা। তার মৃত্যুর দিনকয়েকের মধ্যে সকলকে ছেড়ে তারাদের দেশে পাড়ি জমিয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। এবার শান্তির দেশে চলে গেলেন ডিস্কো কিং বাপ্পি লাহিড়ি ( Bappi Lahiri Death)।

একের পর এক ধাক্কা,তবে এ ধাক্কা যেন নেওয়ার নয়, এ যেন মৃত্যুমিছিল। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  ২০২২-র শুরু থেকেই একের পর এক দু-সংবাদ বিদ্ধ করে রেখেছে বি-টাউনকে।  গত প্রায় কয়েকমাস ধরেই বিভিন্ন শারীরিক সমস্যার জন্য হাসপাতালে ভর্তি ছিলেন। তবে বেশ খানিকটা সুস্থ হয়ে সোমবারই বাড়ি ফেরেন বাপ্পি লাহিড়ি। তারপর মঙ্গলবার ফের অসুস্থ হয়ে পড়তেই ফের মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় কিংবদন্তিকে, তবে এবার না শেষরক্ষা হল না। না ফেরার দেশেই চিরঘুমে পাড়ি দিলেন বলিউডের ডিস্কো কিং ( Bappi Lahiri Death)।। মৃত্যুর পর থেকে গোল্ডেন ম্যানের বেশ কিছু  ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখা মাত্রই চোখের জল ধরে রাখতে পারছেন না ভক্তরা।

 

 

আরও পড়ুন-'প্রেমের তেমন গল্পই নেই' স্ত্রী চিত্রানীকে নিয়ে কেন এমন আক্ষেপ বাপ্পিদার

আরও পড়ুন-এক বছরে ৩৩টি ছবিতে কাজ, গিনেস বুকেও উজ্জ্বল উপস্থিতি বাপ্পি দা-র

আরও পড়ুন-বাপ্পি লাহিড়ির সংগ্রহের এই বিপুল সোনা কে পাচ্ছে, জেনে নিন

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ ছিলেন বাপ্পি লাহিড়ি ( Bappi Lahiri Death)। । গত ৬ ফেব্রুয়ারি লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar)  মৃত্যুর পরই সুর-সাম্রাজ্ঞীর প্রয়াণে গভীর শোকপ্রকাশ করে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন বাপ্পি লাহিড়ি। যেখানে লতা মঙ্গেশকরের কোলে বসে আছেন ছোট্ট বাপ্পি। সুরকার ও গায়কের মৃত্যুর পর সেই ছবি ঝড়েরল গতিতে ছড়িয় পড়েছে নেটমাধ্যমে। বর্তমানে দুজনেরই কেউই আর নেই। ছবি দেখেই চোখের জল ধরে রাখতে পারছেন না নেটিজেনরা। সকলেই ছবিতে লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) ও বাপ্পি লাহিড়ির আত্মার শান্তি কামনা করেছেন। কের পর এক স্বনামধন্য শিল্পীর মৃত্যতে শোকে কাতর বিনোদন জগত। মঙ্গলবার রাতেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের কিংবদন্তি গায়ক-সুরকার বাপ্পি লাহিড়ি। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৬৯ বছর। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। এর  আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ি (RIP Bappi Lahiri)। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কোভিডকে হারিয়ে সুস্থ হয়ে বাড়িও ফিরেছিলেন । তারপরও শরীর সায় দেয়নি।  কী করে মৃত্যু হল বাপ্পি লাহিড়ির। চিকিৎসক দীপক নমজোশি জানিয়েছেন, অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া এবং ফুসফুসের সংক্রমণে ভুগছিলেন বাপ্পি দা। একটানা ২৯ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। সুস্থ হয়ে বাড়ি ফিরলেও এবার আর শেষরক্ষা হল না। বাপ্পি লাহিড়ির মৃত্যুতে সঙ্গীতজগতে শোকের ছায়া নেমে এসেছে।

Read more Articles on
Share this article
click me!