ঐশর্য ও সুস্মিতা সেন কি সত্যি আসছেন? জেনে নিন কারা কারা আসছেন কফি উইথ করণ সিজন ৭-এ

গুঞ্জন শোনা যাচ্ছে, সামান্থা রুথ প্রভু, কারিনা কাপুর, কারিশমা কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং সুস্মিতা সেন আসতে চলেছেন কফি উইথ করণ সিজন ৭ এ।
 

Abhinandita Deb | Published : Jun 22, 2022 11:09 AM IST

বলিউড পরিচালক করণ জোহরের সুপরিচিত চ্যাট প্রোগ্রাম কফি উইথ করণের ৭ তম সিজনে তাকে টেলিভিশনে ফিরে আসতে দেখা যাবে। পরিচালকের সাম্প্রতিক রিলিজ অনুসারে পরবর্তী সিজনটি ৭ জুলাই ডিজনি+ হটস্টারে স্ট্রিমিং শুরু হবে। কে কে এই বছরে সিজনে উপস্থিত হবে সে সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা এখনও করা হয়নি। এখনও, সামান্থা রুথ প্রভু, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং সুস্মিতা সেন কে দেখা যেতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। 

কফি উইথ করণ শো টি খুবই বোল্ড জনপ্রিয় একটি চ্যাট শো, যেখানে হোস্ট করণ জোহর বলিউডের সেলেব্রিটি দের সাথে আড্ডা দেন, এবং প্রচুর বোল্ড প্রশ্ন করেন তাঁদের, সেলেব দের কেচ্ছা-কেলেঙ্কারি থেকে, বেডরুম ও পার্সোনাল লাইফ কিছুই বাদ যায়না সেখানে। তাই কফি উইথ করণ যে কোনো সিজনই শিরোনামে উঠে আসে বারবার। গুঞ্জন ছড়িয়েছে এবার নাকি একঝাক ফ্রেশ সেলেব পেয়ার কে দেখা যাবে নতুন সিজনে।

আরও পড়ুন,ব্লেজারের বোতাম খুলে বেরিয়ে আসছে অন্তর্বাস, শ্রদ্ধা দাসের হট ফোটো গুলো না দেখলে মিস করবেন!

আরও পড়ুন, শিমারি-শর্ট ড্রেসে অসম্ভব সেক্সী জাহ্নবী, চোখ ফেরাতে পারবেন না গ্যারান্টি!

আরও পড়ুন,লন্ডনে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী, ইনস্টাগ্রামে শেয়ার করলেন একের পর এক গ্ল্যামারাস ছবি!

শোনা যাচ্ছে প্রাক্তন সুন্দরী ঐশ্বরিয়া এবং সুস্মিতা সোফায় একে অপরের পাশে বসে থাকবেন, টেলি চক্করের সাম্প্রতিক একটি খবর অনুসারে, উভয় অভিনেত্রী একে অপরের বিরুদ্ধে লড়াই করেছেন এবং সাম্প্রতিক বছরগুলিতে সাক্ষাৎকার এড়িয়ে গেছেন বলে জানা গেছে।

করণ সম্প্রতি প্রকাশ করেছেন যে রণবীর কাপুর আসন্ন সিজন টি তে অংশগ্রহণ করতে অস্বীকার করেছেন, যদিও অনেক সেলিব্রিটি সেখানে আসবে বলে প্রত্যাশা করা হচ্ছে। 'আমি তোমার প্রোগ্রামে যাচ্ছি না, রণবীর আমাকে জানিয়েছিলেন,' করণ ফিল্ম কম্প্যানিয়নের সাথে একটি সাক্ষাৎকারে বলেছিলেন।তিনি করণ কে বলেন, 'আমাকে অনেক দিন ধরে এর খরচ বহন করতে হয়েছে।'কেন আমি নিজেকে এই এই শো তে তুলে ধরব? আমি তোমাকে এমনি  ভালবাসি, এবং আমি তোমার  বাড়ি তে গিয়ে দেখা করব যেখানে আমরা আলোচনা করতে পারি, তিনি করণ কে বলেন। তাঁর বদলে তুমি আমার বাড়িতে কফি পৌঁছে দাও। অনুগ্রহ করে বোঝো যে আমি এই শোতে নেই।'

'রকি অর রানি কি প্রেম কাহানি' দিয়ে, করণ  আবার চলচ্চিত্র জগতে পরিচালনায় ফিরে আসছেন। পরিচালক আরও প্রকাশ করেছেন যে ২০২৩ সালের গ্রীষ্মে তার প্রথম অ্যাকশন সিনেমার নির্মাণ শুরু হবে। 'গলিবয়'-র পরে, আলিয়া ভাট এবং রণবীর সিং এই মুভিতে পুনরায় সংযোগ করুন।

Read more Articles on
Share this article
click me!