Rudra Trailer Out: ওটিটি-তে অজয়ের অভিষেক, ট্রেলার মুক্তিতেই ভক্তদের মনে জায়গা করল রুদ্র

রোহিত শেট্টির পুলিশ সিরিজের এই স্টার যেন সিংঘম লুক ও চরিত্র ঝেড়ে ফেলতে পারছেন না। তার প্রমাণ মিলল আরও একবার। আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ রুদ্র, শনিবার ২৯ জানুয়ারি মুক্তি পায় এই ছবির ট্রেলার।

Jayita Chandra | Published : Jan 30, 2022 3:59 AM IST

সেলেব মহল হোক বা সাধারণ, ওটিটি বর্তমানে বেশ কিছুটা বিনোদনের অংশ হিসেবে জুড়ে গিয়েছে গত কয়েক বছরে। তাই এবার ওটিটি-র প্রস্তাব গ্রহণ করে নিয়ে ধামাকা সিরিজ উপহার দিতে চলেছেন বলিউড সিংঘম (Bollywood Star Ajay Devgn)  । সিংঘমই বটে, অজয় দেবগণ শেষ মুক্তি পাওয়া ছবিগুলো বক্স অফিসে ঝড় তুললেও তার হিট হওয়া চরিত্রের মধ্যে সিংঘমই এক কথায় সেরার সেরা। রোহিত শেট্টির পুলিশ সিরিজের এই স্টার যেন সিংঘম লুক ও চরিত্র ঝেড়ে ফেলতে পারছেন না। তার প্রমাণ মিলল আরও একবার। আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ রুদ্র, শনিবার ২৯ জানুয়ারি মুক্তি পায় এই ছবির ট্রেলার, তার আগেই লুক শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় এই খবর ভক্তদের উদ্দেশ্যে জানিয়েছিলেন অজয় দেবগণ। হটস্টারে (Hotstar Release) মুক্তি পেতে চলেছে এই সিরিজ। 

ক্যাপশনেই এবার নজর আটকে ভক্তমহলের। খবর শেয়ার করে অজয় দেবগণ (Ajay Devgn) লিখলেন, অপরাধীরা আইন ভাঙে, আর আমি অপরাধীদের ভেঙে থাকি- এতেই গরম নেট দুনিয়া। এক কথায় বলতে গেলে এ যেন সিংঘনেরই অন্য রূপ, কারণ সেখানেও অজয় দেবগণের চরিত্রের সংজ্ঞা ঠিক এটাই। এবার তার প্রমাণ মিলল সিরিজের ট্রেলার সামনে আসতেই। ঝড়ের গতীতে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। খুব চেনা লুকে অজয়, সম্পর্ক, কাজ ও ক্রিমিনালের সাইকোলজির মাঝে আটকে থাকা এক সাধারণ অফিসারের জীবন, তবে কাজের ক্ষেত্রে তিনি মোটেও সাধারণ নয়, ট্রেলারেই এক সংলাপে মেলে তার প্রমাণ, যেখানে সতর্কবার্তা হিসেবে তুলে ধরা হয়, এই কেস আর স্বাাভাবিক নয়, কারণ এতে রুদ্র ঢুকে পড়েছে। একের পর এক খুন, কিনারা করতে মঞ্চে উপস্থিত রুদ্র। সিরিজের আরও এক প্রাপ্তী হল দীর্ঘ দিনের বিরতির পর এষাা দেওয়লের কামব্যাক। তিনি জানান, প্রথম যেদিন এই সিরিজের কাজ হাতে আসে, খবর সামনে আসতেই ভক্তরা যেভাবে তাঁকে স্বাগত জানিয়েছে, তাতে তিনি বেশ আশাবাদী। 

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: কেমন আছেন লতা মঙ্গেশকর, জেনে নিন কিংবদন্তী সঙ্গীত শিল্পী

আরও পড়ুন- Salman Khan: ঝলকে তুলেছিল ঝড়, প্রকাশের পর সুনামি, সলমানের সঙ্গে নাচতে আপনি

আরও পড়ুন- Baba O Baby : সত্যিই কি 'বাবা হওয়া এত সোজা নয়', ঠিক কতটা পাগল অবস্থা যীশুর, দেখে নিন

অজয় দেবগণের কথায়, এটা তাঁর প্রথম ওটিটি-তে কাজ, তবে যেভাবে এই ছবিকে ঢেলে সাজানো ও য়েছে, ও রুদ্রর চরিত্রতে এমনভাবে সাজিয়ে তোলা হয়েছে, যা এক কথায় বলতে গেলে সকলের মন ছুঁয়ে যাবে, এই ধরনের চরিত্রের সেড এর আগে ভক্তরা তাঁর থেকে পায়নি। তাই তিনি আশাবাদী, সকলের এই সিরিজ বেশ নজর কাড়বে। এট মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া, মারাঠি, মালায়লম ও বাংলায়। 

Read more Articles on
Share this article
click me!