Ram Setu Shooting: করোনার মাঝেও বিটাউন দাাপিয়ে বেড়াচ্ছেন অক্কি, একের পর এক ছবির কাজে হাত

বহুদিন ধরেই চলছে রাম সেতুর (Ram Setu) কাজ। তবে করোনার কোপে (COVID 19) তা থামিয়ে রাখতে নারাজ অক্ষয় কুমার। তাই স্থির করলেন ওমিক্রন ঝড়ের মাঝেই তিনি শ্যুটিং করবে। 

Jayita Chandra | Published : Jan 11, 2022 10:40 AM IST

বছর ঘুরতেই ভয়ানক ছবি ধরা পড়ছে করোনার (COVID 19) । একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। হয়ে গিয়েছে দ্বিতীয় ভ্যাকশিন, তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। তবে এই মন্তব্য অক্ষয় কুমারর জন্য খাটে না। করোনার মাঝেও তিনি একের পর এক ছবির কাজ শেষ করছেন। এূবার পালা রাম সেতুর। 

বহুদিন ধরেই চলছে রাম সেতুর (Ram Setu) কাজ। তবে করোনার কোপে (COVID 19) তা থামিয়ে রাখতে নারাজ অক্ষয় কুমার। তাই স্থির করলেন ওমিক্রন ঝড়ের মাঝেই তিনি শ্যুটিং করবে। বাকি এই ছবির শেষ অংশের শ্যুটিং, যা জলের তলায় হবে। সেই অংশের প্রস্তুতিতেই এখন ব্যস্ত টিম অক্কি (Akshay Kumar)। মুম্বইতেই স্থির করা হয়েছে শ্যুটিং ভেনু। করোনার মাঝে যখন একে একে সকলেই ঘরে বন্দি, ঠিক সেই সময় ২০০ জনের সদস্য নিয়ে বেল বটমের শ্যুটিং করতে বিদেশে পাড়িস দিয়েছিলেন অক্ষয় কুমার। এরপর পৃথ্বীরাজ, রক্ষা বন্ধন, রাম সেতু, বচ্চন পান্ডের মত ছবির শ্যুটিং করেছেন তিনি। করোনায় যেখানে ছবির মুক্তি প্রশ্নের মুখে, সেখানেই বেল বটম দিয়েছিল বক্স অফিস হিট, আবার তৃতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়েও বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছিলেন অক্ষয়, সূর্যবংশী। এবার করোনার কোপকে উপেক্ষা করে ঝড়ের গতীতে এগিয়ে যেতে রাম সেতুর শেষ অংশের কাজ শুরু করতে চেলেছেন তিনি। 

 

আরও পড়ুন- Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা

আরও পড়ুন- KATRINA-VICKY RELATION: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

যদি সব ঠিক থাকে, তবে চলতি মাসের শেষেই শুরু হয়ে যাবে ছবির কাজ। এই ছবির পরিচালনাতে রয়েছেন অভিষেক শর্মা। এছাড়াও এই ছবিতে দেখা যাবে জ্যাকলিন ফার্ণান্দেজ ও নুসরত বারুচাকে। একজন প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় অভিনয় করেন অক্ষয় কুমার। এই ছবিতে সম্পূর্ণ অন্য লুকে ধরা দিলেন অক্ষয় কুমার। ছবি শেয়ার করে সেখানে লিখেছিলেন অক্কি, ছবি হোক বা জীবন, সেখানে সব সময়ই একটি আলোর সৌন্দর্য থাকে অন্ধকার মেঘের আড়ালে। 
 

Share this article
click me!