'রোমিও' লুকে অক্ষয়, 'Romantic' মুডে ফের পর্দা কাঁপাতে হাজির বলিউডের 'আক্কি', সঙ্গী কে

  • রোম্যান্টিক চরিত্রে অক্ষয়কুমার
  • ভক্তদের খুশি করতে ফের রোম্যান্সে ঝড় তুলতে হাজির অক্ষয় 
  • সানগ্লাস পরা রোমিও-র লুকে দেখা যাচ্ছে অক্ষয়কে
  • আগামী ৩০ জুন সেই ফিলহাল মহব্বত২-এর প্রথম টিজার রিলিজ হবে

Asianet News Bangla | Published : Jun 24, 2021 11:31 AM IST / Updated: Jun 24 2021, 05:02 PM IST

তপন বক্সী: আবার  রোম্যান্টিক চরিত্রে অক্ষয়কুমার।  বেশকিছু দিন পর অক্ষয়ের ভক্তরা আবার তাঁদের প্রিয় হিরোকে দেখতে পাবেন রোমান্টিক অবতারে। ভক্তদের নতুন করে খুশি করতে  অক্ষয় ফের ফিরছেন রোম্যান্সে। তবে এবার রোমান্টিক মিউজিক ভিডিওয়।২০১৯-এর নভেম্বরে হিন্দি গানের মিউজিক ভিডিওয় প্রথমবার আত্মপ্রকাশ করেছিলেন অক্ষয়কুমার। নাম ছিল 'ফিলহাল'। ওই  মিউজিক ভিডিওয় অক্ষয়ের লেডিলাভ ছিলেন অভিনেত্রী কৃতি স্যাননের ছোট বোন নূপুর স্যানন। গানটি ছিল,"কুছ এয়সা কর কামাল/কে তেরা হো জাঁউ/...ম্যাঁয় কিসি অউর কা হুঁ/ কে তেরা হো জাঁউ..."

আরও পড়ুন-'Pregnant' হয়েও শ্যুটিং ফ্লোরে নুসরত, কি দিয়ে ঢাকলেন 'Baby Bump', কেমন দেখতে লাগছে হবু মা-কে...

২০১৯-এর নভেম্বরে রিলিজ হওয়ার পরেই চার মিনিট ১৫ সেকেন্ডের এই ভিডিওটি অভূতপূর্ব ভিউয়ারশিপ পায়। আদতে 'ইন্ডিয়ান পপ' জনারের এই মিউজিক ভিডিওটি মূলত পাঞ্জাবি আর হিন্দি গানের মিশ্রণ। লেবেলে যাকে বলা হয়েছিল 'দেশি মিউজিক '। ২০২১-এর জুন মাস পর্যন্ত 'ফিলহাল'-এর ভিউয়ারশিপ হল ১০০ কোটি। এহেন 'ফিলহাল'-এর প্রযোজক, পরিচালক এই ভিডিওটির দ্বিতীয় ভার্সান আনছেন বাজারে। যার নাম, 'ফিলহাল২'। অক্ষয়ের সঙ্গে এখানেও থাকছেন নূপুর স্যানন। অক্ষয়কেও দেখা যাচ্ছে সানগ্লাস পরা 'রোমিও'-র লুকে। সচরাচর এই ধরনের চরিত্র আক্কি এখন বড় পর্দার সিনেমায় করেন না। 

আরও পড়ুন-'One Night Stand' থেকে মাসাবার জন্ম, সিঙ্গল মাদারহুড নিয়ে অকপট নীনা গুপ্তা...

আগামী ৩০ জুন সেই 'ফিলহাল মহব্বত২'-এর প্রথম টিজার রিলিজ হবে। প্রথম পর্বের মতই অক্ষয়কুমারের এই মিউজিক ভিডিওটির দ্বিতীয় পর্বটিও পরিচালনা করেছেন অরবিন্দর খৈরা। বিপ্র‍্যাক গেয়েছেন আর মিউজিকে সাহায্য  করেছেন। গানটি লিখেছেন আর কম্পোজ করেছেন 'জানি'। পপ সিঙ্গার বিপ্র‍্যাক আর গীতিকার জানি-র কম্পোজিশনে এবছরের মার্চ মাসেই নওয়াজুদ্দিন সিদ্দিকি আর সুনন্দা শর্মা অভিনয় করেছিলেন "বারিশ কি জায়ে" নামে একটি মিউজিক ভিডিওয়।

Share this article
click me!