গোলাপি শাড়িতে অক্ষয়ের চমক, মুক্তি পেল 'লক্ষ্মী বম্ব' এর প্রথম লুক

  • অক্ষয় ও কিয়ারা একসঙ্গে আবার স্ক্রিন শেয়ার করছেন 
  • সুতির গোলাপি শাড়িতে অসাধারণ লাগছে অক্ষয় কে    
  • এটি  তামিল ছবি 'মুনি ২:কাঞ্চনা'-র হিন্দি রিমেক 
  • ছবিটি মুক্তি পাচ্ছে আগামি ২০২০ সালের ৫ই জুন 
     

Ritam Talukder | Published : Oct 3, 2019 10:43 AM IST / Updated: Oct 03 2019, 05:44 PM IST

আচ্ছা এমন কখনও হয়েছে, আপনি ভয়ও পেয়েছেন আবার হেসে কুটিপাটি হচ্ছেন। তাহলে বলতে হয় এবার সেই সুযোগ আসছে। কারন এই মুহূর্তে অক্ষয় কুমার  আমাদের জন্য হরর কমেডি ছবি 'লক্ষ্মী বম্ব' নিয়ে আসছেন।আর এই ছবিরই ফার্স্ট লুক পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অক্ষয়। এই ছবিটি  পরিচালনা করেছেন রাঘব ল্যরেন্স।  

এটি হল আসলে ২০১১ সালে মুক্তি পাওয়া তামিল ছবি 'মুনি ২:কাঞ্চনা'-র হিন্দি রিমেক হরর-কমেডি ছবি 'লক্ষ্মী বম্ব'।এই ছবিতে অক্ষয় ও কিয়ারা একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। তবে তারা আগেও  কিন্তু একসঙ্গে 'গুড নিউজ' ছবিতেও কাজ করেছেন। 'লক্ষ্মী বম্ব' এ তিনি রাঘব নামে একজন কাপুরুষ। যিনি একজন  মহিলার প্রেতের কবলে পড়েছেন। তবে লক্ষ্মীর চরিত্রে তাঁকে  অসাধারণ  লাগছে। সুতির গোলাপি শাড়িতে দেখা যাচ্ছে তাঁকে।     

 

যাইহোক অক্ষয় কুমারের ছবি দেখলে যেমন মন হালকা করা যায়,আবার তেমনই উল্টো দিকে তার কিছু ছবি রীতিমতো জাতীয় স্তরে বার্তা দেয় আমাদেরকে। তবে অবশ্যই তার ছবি নির্বাচন এখানে এক গুরুত্বপূর্ণ বিষয়। তাই সময়ের সঙ্গে তিনি নিজেকে কি পরিমাণে বদলে ফেলেছেন। একদিকে যেমন  'প্যাডম্যানে'র মতো ছবি করছেন, তেমনই 'হাউসফুলে'ও তিনি সমান ভাবে আমাদের আনন্দ দিয়েছেন। ছবিটি মুক্তি পাচ্ছে ২০২০ সালের ৫ই জুন।     
 

Share this article
click me!