তৃতীয় দিনেও 'গাঙ্গু'র জয়জয়কার, বক্স অফিসে কত কোটির ব্যবসা করল আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'

মুক্তির প্রথম দিনে বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi) প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সূত্রের খবর প্রথম দিন প্রায় ১০ কোটির টাকার ব্যবসা করেছে এই ছবি। দ্বিতীয় দিন  অর্থাৎ শনিবারও।  বক্স অফিসের রিপোর্ট থেকে জানা গেছে, মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। দ্বিতীয় দিনে ৩০ শতাংশ বেশি ব্যবসা করেছে এই ছবি। মুক্তির দ্বিতীয় দিন ১৩ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। মোট দুদিনে ২৩ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । এবার তৃতীয় দিনে কত কোটির ব্যবসা করল তা জানতেই মুখিয়ে রয়েছেন দর্শকরা। রবিবার  পর্যন্ত দেশের বক্স অফিসে এই ছবির কালেকশন ৩৮.৮২ কোটি টাকা। মুক্তির প্রথম তিন দিনেই বক্স অফিসে প্রায় ৪০ কোটি টাকা ব্যবসা করল এই ছবি।

Riya Das | Published : Feb 28, 2022 8:03 AM IST / Updated: Feb 28 2022, 04:58 PM IST

আলিয়া জ্বরে কাবু গোটা দেশ।  দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)। ২৫-শে ফেব্রুয়ারি হাজারো বিতর্ক, সমালোচনাকে তুড়ি মেড়ে উড়িয়ে অবশেষে সারা দেশজুড়ে  মুক্তি পেল পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)।  মুক্তির প্রথম দিনে বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সূত্রের খবর প্রথম দিন প্রায় ১০ কোটির টাকার ব্যবসা করেছে এই ছবি। দ্বিতীয় দিন  অর্থাৎ শনিবারও।  বক্স অফিসের রিপোর্ট থেকে জানা গেছে, মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। দ্বিতীয় দিনে ৩০ শতাংশ বেশি ব্যবসা করেছে এই ছবি। মুক্তির দ্বিতীয় দিন ১৩ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। মোট দুদিনে ২৩ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । এবার তৃতীয় দিনে কত কোটির ব্যবসা করল তা জানতেই মুখিয়ে রয়েছেন দর্শকরা। রবিবার  পর্যন্ত দেশের বক্স অফিসে এই ছবির কালেকশন ৩৮.৮২ কোটি টাকা। মুক্তির প্রথম তিন দিনেই বক্স অফিসে প্রায় ৪০ কোটি টাকা ব্যবসা করল এই ছবি।

ছবি মুক্তির দিন থেকেই  বিতর্ক, সমালোচনা লেগেই রয়েছে ছবিকে ঘিরে। তবে এককথায় বলতে গেল সমস্ত সমালোচকদের মুখে ঝামা ঘষে দিয়েছে বনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। রবিবার ১৫ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। ছবির এই ধামাকাদার ওপেনিং উইকএন্ড কালেকশন নিয়ে বক্স অফিস ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা গেছে, গুজরাত, উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশে রবিবার ছবির কালেকশন বেড়েছে ৪০ থেকে শতাংশ। মহাশিবরাত্রির দিন এই ছবির কালেকশন আরও বাড়বে বলেই আশা করছেন বিশেষজ্ঞরা। মহারাষ্ট্রে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল চলছে, তারপরেও গাঙ্গুর সাফল্যে সকলেই হতবাক।
২৫- শে ফেব্রুয়ারি ভারতে ছবিটি মুক্তির আগে  ৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রিমিয়ারে প্রদর্শিত হয়েছে। আলিয়ার নিখুঁত অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। নায়িকার পর্দা উপস্থিতি সকলের মন জয় করে নিয়েছে ।শুরু থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ ছিল না। বারবার মুক্তির দিন পিছিয়ে যাওয়ার পর অবশেষে মুক্তি পেয়েছে  দীর্ঘ প্রতীক্ষিত ছবি। ছবির মুক্তি উপলক্ষ্যে মুম্বইয়ের খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন  আলিয়া ভাট।

Latest Videos

 

 

আরও পড়ুন-মাত্র ১৮ বছরেই স্তন ইমপ্ল্যান্টস করার পরামর্শ, অষ্টাদশী দীপিকার গোপন সিক্রেট জানলে চমকে যাবেন

আরও পড়ুন-সেক্সি ফিগারকে হার মানাচ্ছে বিগ সাইজ 'নিতম্ব', ট্রোলারদের একহাত নিলেন 'জার্সি' নায়িকা ম্রুনাল ঠাকুর

আরও পড়ুন-নিক-প্রিয়ঙ্কার মেয়ের নাম কী রাখল জানেন, প্রথমবার মুখ খুললেন দিদা মধু চোপড়া

 

'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি 'র  (Gangubai Kathiawadi)ট্রেলারেই  আলিয়াকে বলতে শোনা গিয়েছিল,  'কেহতে হ্যায় কামাঠিপুরা মে কভি আমাবাস কি রাত নেহি আতি। কিঁউকি ওয়াহা গাঙ্গু রেহতি হ্যায়। অউর গাঙ্গি চাঁদ থি অউর চাঁদ রহেগি '। গাঙ্গুবাঈয়ের চরিত্রের জন্য এটাই যেন যথেষ্ঠ। কামাথিপুরার পতিলালয় সত্যিই যেন চাঁদ আলিয়া ভাট। এস হুসেন জাইদির লেখা বই 'মাফিয়া কুইনস অফ মুম্বই' অবলম্বনে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। ষাটের দশকে মুম্বিয়ে যৌন সাম্রাজ্য থেকে সমাজকর্মী ও  মাফিয়া গল্প বলেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) । মুম্বইয়ের কুখ্যাত রেড লাইট এলাকা। এলাকার ম্যাডামজি নামেই পরিচিত গাঙ্গুবাই।  ১৯৬০-এর দশকে মুম্বইয়ের রেড লাইট এলাকা কামাথিপুরার সবচেয়ে ক্ষমতাবান হয়ে উঠেছিলেন গাঙ্গুবাঈ(Alia Bhatt) । মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডের সমস্ত খবর থাকে  তার নখদর্পনে।  গুজরাতের এক গ্রামের মেয়ে কীভাবে হয়ে উঠল মুম্বইয়ের কুখ্যাত যৌনপল্লী কামাথিপুরার ম্যাডামজি , তা এবার রূপোলি পর্দায় তুলে ধরলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। মুম্বইয়ের রেডলাইট এলাকার উন্নয়নেক জন্য রাজনীতিতে আসার সিদ্ধান্ত নেয় গাঙ্গুবাই (Gangubai Kathiawadi)। যৌনপল্লীর পতিতা নারীদের লড়াই, যন্ত্রণা, তাদের সন্তানদের যোগ্য সম্মান দাবিতে সরব হতে দেখা যায় গাঙ্গুবাঈ-কে। রাজিয়া বাঈকে নিজের জমি ছাড়তে নারাজ গাঙ্গুবাঈ (Alia Bhatt) । কামাথিপুরের  মাফিয়া কুইনের নাভিশ্বাস ওঠা প্রতিটা মুহূর্তকে যেন পর্দায় জীবন্ত করে তুলেছেন আলিয়া ভাট।  ছবিতে মাফিয়া কুইন হিসেবেই দেখা মিলবে আলিয়াকে । সাধারণ কিশোরীর নির্মম গণিকালয়ের মালকিন হয়ে ওঠার জার্নি ফুটে উঠেছে এই ছবিতে। গাঙ্গুবাঈয়ের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পুরোনো ছক ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলেছেন  আলিয়া ভাট। কপালে বড় লাল টিপ, চোখে মোটা কাজল পরে পুরো অন্য বেশে ধরা দিয়েছেন আলিয়া ভাট।    তার অভিনয়কে সেলাম। পর্দায় গাঙ্গুবাঈয়ের চরিত্রে নয় বরং নিজেই হয়ে উঠেছিলেন গাঙ্গুবাঈ। এক মুহূর্তের জন্যও ফিকে হতে দেননি গাঙ্গু-কে।   এত কম বয়সে এভাবে দাপুটে অভিনয়ে চোখ সরানো দায়। 
 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র