১০০ কোটির ক্লাবে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', কীভাবে সাকসেস পার্টি সেলিব্রেট করছেন আলিয়া

মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে (Alia Bhatt) আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।বাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শের দাবি, দ্বিতীয় সপ্তাহান্তেই ১০০ কোটির ঘরে পা রাখবে ছবিটি। আলিয়া ভাটের এই ছবিটিই বলিউডের চতুর্থ ১০০ কোটির ছবির তকমা পাবে। গাঙ্গুবাঈ-এর আগে এই তালিকায় রয়েছেন সূর্যবংশী, ৮৩, পুষ্পা দ্য রাইজ-এর। মহারাষ্ট্রে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল চলছে, তারপরেও গাঙ্গুর সাফল্যে সকলেই হতবাক। কীভাবে এই সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি চূড়ান্ত ব্যস্ত আলিয়া ভাট। ছবির প্রচারে সারাক্ষণই দৌঁড়ে বেড়াচ্ছেন গাঙ্গু। এইভাবেই চরিত্রের মধ্য দিয়ে সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট।

Riya Das | Published : Mar 5, 2022 3:39 AM IST / Updated: Mar 05 2022, 02:24 PM IST

মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi) প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সূত্রের খবর প্রথম দিন প্রায় ১০ কোটির টাকার ব্যবসা করেছে এই ছবি।   বক্স অফিসের রিপোর্ট থেকে জানা গেছে, মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। দ্বিতীয় দিনে ৩০ শতাংশ বেশি ব্যবসা করেছে এই ছবি। মুক্তির দ্বিতীয় দিন ১৩ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। মোট দুদিনে ২৩ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । তৃতীয় দিনে  রবিবার  পর্যন্ত দেশের বক্স অফিসে এই ছবির কালেকশন ৩৮.৮২ কোটি টাকা। মুক্তির প্রথম তিন দিনেই বক্স অফিসে প্রায় ৪০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। তারপর থেকে সাফল্যের সঙ্গেই সিনেমা হলে চলছে এই ছবি। 

বাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শের দাবি,  দ্বিতীয় সপ্তাহান্তেই ১০০ কোটির ঘরে পা রাখবে ছবিটি। আলিয়া ভাটের এই ছবিটিই বলিউডের চতুর্থ ১০০ কোটিক ছবির তকমা পাবে। গাঙ্গুবাঈ-এর আগে এই তালিকায় রয়েছেন সূর্যবংশী, ৮৩, পুষ্পা দ্য রাইজ-এর। মহারাষ্ট্রে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল চলছে, তারপরেও গাঙ্গুর  (Alia Bhatt) সাফল্যে সকলেই হতবাক। কীভাবে  এই সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি চূড়ান্ত ব্যস্ত আলিয়া ভাট। ছবির প্রচারে সারাক্ষণই দৌঁড়ে বেড়াচ্ছেন গাঙ্গু (Gangubai Kathiawadi) । এইভাবেই চরিত্রের মধ্য দিয়ে সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট।

আরও পড়ুন-অনুষ্কা জীবনে আসতেই আমুল বদলে গিয়েছেন বিরাট, গোপন কেচ্ছা ফাঁস করলেন কোহলি নিজেই

আরও পড়ুন-স্তনের একাংশ উন্মুক্ত করে নয়, লেহেঙ্গা চোলিতে গর্জিয়াস উরফি, হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া

আরও পড়ুন-চরম যৌনতা থেকে ড্রাগস, 'ব্যাড বয়'-ইমেজেই বলিউডের প্রস্তাব, রক অ্যান্ড রোলে 'শেন ওয়ার্ন'

আলিয়া জ্বরে  (Alia Bhatt) কাঁপছে গোটা দেশ। সকলের মুখে মুখেই যেন গাঙ্গু ডায়লগ ঘুরছে। সোশ্যাল মিডিয়াতেও রিল ভিডিওতে ঝড় তুলেছেবনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।  সদ্য মুক্তি প্রাপ্ত ছবির সাফল্যে তিনি যেন কার্যত তাক লাগিয়ে দিয়েছেন। ছবি মুক্তির দিন থেকেই  বিতর্ক, সমালোচনা লেগেই রয়েছে ছবিকে ঘিরে। তবে এককথায় বলতে গেল সমস্ত সমালোচকদের মুখে ঝামা ঘষে দিয়েছে বনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)। দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)।  আপাতত তিনি ব্যস্ত ছবির প্রচারে। ইতিমধ্যেই ওপেন ডেকার বাসে তিনি ঘুরে বেড়িয়েছেন বহু থিয়েটারে। এছাড়াও ছবির সাকসেস পার্টিতে তিনি হয়ে উঠেছেন পার্টির মধ্যমণি। সব জায়গাতেই সাদা শাড়ি বেছে নিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt) ।২৫- শে ফেব্রুয়ারি ভারতে ছবিটি মুক্তির আগে  ৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রিমিয়ারে প্রদর্শিত হয়েছে। আলিয়ার নিখুঁত অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। নায়িকার পর্দা উপস্থিতি সকলের মন জয় করে নিয়েছে ।শুরু থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ ছিল না। বারবার মুক্তির দিন পিছিয়ে যাওয়ার পর অবশেষে মুক্তি পেয়েছে  দীর্ঘ প্রতীক্ষিত ছবি। ছবির মুক্তি উপলক্ষ্যে মুম্বইয়ের খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন  আলিয়া ভাট।

Read more Articles on
Share this article
click me!