রোদের মিঠে আলো আলিয়াার মুখে, ইন্সটাগ্রামে হার্ট আয়েড ইমোজি পোস্ট নিক ঘরণীর

জানালার ওপারে দাঁড়িয়ে রোদের মিঠে আলোয় পোজ দিয়েছেন রনবীরের হবু ঘরণী। হাতে রয়েছে একবাঞ্চ হলুদ ফুল। বলি অভিনেত্রীর এই ক্যাসুয়ল লুকে ফিদা নেটিজেনরা। কমেন্ট বক্সে নিক ঘরণী হার্ট আয়েড ইমোজি দিয়ে বিউটিফুল বলে সম্বোধন করেছেন বলি ইন্ডাস্ট্রির সহকর্মী আলিয়া ভাটকে।
 

Kasturi Kundu | Published : Apr 5, 2022 9:50 AM IST

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই বাজবে বিয়ের সানাই। আর কথায় বলে বিয়ের জল গায়ে পরতেই নাকি আলাদাই জেল্লা বাড়ে হবু কনের। মহেশ কন্যা আলিয়া ভাটও কী আলাদাই গ্লো করছেন...তাঁর লেটেস্ট ইন্সটা লুক কিন্তু সেই কথাই বলছে। রুপোলি পর্দার গঙ্গুবাঈ কাঠিওয়াদি সোস্যাল সাইটে একটা সুন্দর এনার্জেটিক ছবি পোস্ট করেছেন যেখানে রয়েছে স্নিগ্ধতার ছোঁয়া। জানালার ওপারে দাঁড়িয়ে রোদের মিঠে আলোয় পোজ দিয়েছেন রনবীরের হবু ঘরণী। হাতে রয়েছে একবাঞ্চ হলুদ ফুল। বলি অভিনেত্রীর এই ক্যাসুয়ল লুকে ফিদা নেটিজেনরা। হলুদ স্প্যাগিটির সঙ্গে হাতে ম্যাচিং ফুলের সঙ্গে আরও একটি জিনিস নজরে এসেছে। সেটি হল আলিয়ার গলার চেন আর লকেট। 

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্টের পরই বয়ে গেছে কমেন্টের কন্যা। সেই সঙ্গে অগুণতি লাইকের সংখ্যা। কমেন্ট বক্সে শুধু নেটিজেনরাই নয়, বিউটিফুল প্রিয়াঙ্কা  চোপড়াও আলিয়ার সান কিসড লুকে একেবারে মুগ্ধ। কমেন্ট বক্সে নিক ঘরণী হার্ট আয়েড ইমোজি দিয়ে বিউটিফুল বলে সম্বোধন করেছেন বলি ইন্ডাস্ট্রির সহকর্মী আলিয়া ভাটকে। এক ভক্ত আলিয়ার ছবির কমেন্ট বক্সে আলিয়ার ছবির সৌন্গর্যকে এক কথায় ব্যাখা করে লিখেছেন ফেভারিট। ফিল্মি কেরিয়ারে আলিয়ার সাফল্য এখন গগনচুম্বী। সঞ্জয়লীলা বনশলাীর গাঙ্গুবাঈ কাঠিওয়াদি ছবিতে ছকভাঙা চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়ছেন মহেশ কন্যা। 

আরও পড়ুন-কাউন্টডাউন শুরু, ফাঁস হল বিয়ের তারিখ, কবে ছাদনাতলায় বসছে রণবীর-আলিয়া, অতিথি কারা জানেন

আরও পড়ুন-রণবীর-আলিয়ার চর্চিত বিয়ে নিয়ে গোপন কথা ফাঁস করলেন রণধীর, জোর চর্চা টিনসেল টাউনে

আরও পড়ুন-রনবীর ছাড়াও আলিয়ার প্রতি কনসার্ন আরও একজন, কে সেই বিশেষ ব্যক্তি?

গাঙ্গুবাঈ কাঠিওয়াদির পর আলিয়াকে দেখা গিয়েছে  এসএস রাজামৌলির ত্রিপল আর ছবিতে। এই ছবিতে অভিনয় করেছেন রাম চরণ, জুনিয়র এনটিআর আর অজয় দেবগণের মত তারকারা।  চলতি বছরের ৯ সেপ্টম্বর বিগস্ক্রিনে মুক্তি পাবে বলিউডর বহুপ্রতিক্ষীত ছবি ব্রহ্মাস্থ। এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন বলিউডের লাভবার্ড রনবীর কপুর ও আলিয়া ভাট। মনে করা হচ্ছে, এই জুটির বিয়ের পর এটাই হবে তাাঁদের যুগলবন্দী প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। এই ছবিতে রনবীর-আলিয়া ছাড়াও ্বিনয় করেছেন বলিউউডের মেগাস্টার অমিতাভ বচ্চন, নাগাার্জুন আক্কিনেনি ও মৌনি রায়। বলিউডের গণ্ডি পেড়িয়ে হলিউডে পা রাখবেন কাাপুর পরিবারের হবু বৌমা। নেটফ্লিক্সের আন্তর্জাতিক স্পাই থ্রিলার হার্ট অফ স্টোনে অভিনয় করবেন আলিয়া। এই ছবিতে বলি নায়িকার বিপরীতে অভিনয় করবেন হলিউড সুপারস্টার গাল গ্যাডট ও

;জ্যামি ডোরন্যান।

 

Read more Articles on
Share this article
click me!