বিবাহিত হয়েও, অন্য মেয়ের সঙ্গে এক বিছানায় ধরা পড়েছিলেন এই অভিনেতারা

বলিউডের একাধিক তারকাদেরই একাধিক প্রেমের সম্পর্ক থেকে শুরু করে শারীরিক সম্পর্ক ও ধোঁকা দেওয়ার কাহিনি হামেশাই শোনা যায়। সেরকমই কিছু কাহিনি আজ রইল এই প্রতিবেদনে 

Parna Sengupta | Published : May 10, 2022 5:11 PM IST / Updated: May 10 2022, 10:53 PM IST

একাধিক অভিনেতা অভিনেত্রী একটা সম্পর্কে থাকাকালীন আরেক জনের সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন বহুবার। সেই তালিকায় যারা রয়েছেন, তাদের নাম শুনলে রীতিমত চমকে যাবেন। আজ আপনাদের এমনই কিছু তারকাদের সাথে পরিচয় করিয়ে দেব যারা স্ত্রী থাকতেও অন্য মহিলার সাথে বিছানায় ধরা পড়েছিল। বলিউডের একাধিক তারকাদেরই একাধিক প্রেমের সম্পর্ক থেকে শুরু করে শারীরিক সম্পর্ক ও ধোকা দেওয়ার কাহিনি হামেশাই শোনা যায়। সেরকমই কিছু কাহিনি আজ রইল আপনাদের জন্য। 

অজয় -কাজল

অজয় এবং কাজল একবার করিশমা কাপুরের হাতে ধরা পড়েছিলেন। অজয় দেবগন এবং কারিশমা কাপুরের সম্পর্ক ৯০-এর দশকে শিরোনামে ছিল। কারিশমা অজয়ের ব্যাপারে খুব সিরিয়াস ছিলেন, কিন্তু অজয় সেই সম্পর্কে অতটাও মনোযোগী ছিলেন না। একটি ফোন কল চলাকালীন, করিশমা অজয়ের সাথে কথা বলার সময় পেছন থেকে একজন মহিলার কণ্ঠস্বর শুনতে পান এবং সেই কণ্ঠস্বরটি ছিল কাজলের। এর কিছুদিন পরেই অজয়ের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেন করিশমা। অজয় ও কাজল এখন স্বামী-স্ত্রী।

অজয়-কঙ্গনা

ফের একবার শিরোনামে ওঠেন অজয় দেবগণ। কাজলকে বিয়ে করার পরেও এক বলি অভিনেত্রীর সাথে বেশ ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিলেন অজয় দেবগন। ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ ছবির দৌলতেই অনেকটাই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন কঙ্গনা রানাওয়াতের সঙ্গে। জল এতদূর গড়ায় যে কাজল অজয় দেবগণকে চড় মেরে কঙ্গনাকে হুমকি পর্যন্ত দেন।

নানা পাটেকর-মনীষা কৈরালা

বলিউডের বিখ্যাত অভিনেতা নানা পাটেকার। প্রতিটি ছবিতেই তার দুর্দান্ত অভিনয় মন জিতেছে দর্শকদের। তবে এই অভিনেতাও একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। বিবাহিত হলেও ১৯৯৬ সালে অগ্নিসাক্ষী ছবির শুটিংয়ের সময় মনীষা কৈরালার সাথে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অভিনেতা। কিন্তু পরে আবার অভিনেত্রী আয়েশা জুলকার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান তিনি। আর মনীষা কৈরালা তাদের একসাথে অন্তরঙ্গ অবস্থায় ধরে ফেলেছিলেন। এরপর নানা পাটেকরের সঙ্গে ব্রেকআপ হয় মনীষার।

সঞ্জয় দত্ত-সুস্মিতা সেন

বলিউডের অভিনেতা সঞ্জয় দত্তকে সকলেই চেনেন। তাঁকে নিয়ে ইতিমধ্যেই আস্ত বায়োপিক তৈরী হয়ে গিয়েছে। যেখানে অভিনেতা নিজের মুখেই জানিয়েছেন শতাধিক নারীসঙ্গ করেছেন তিনি। তবে সঞ্জয় দত্ত ও সুস্মিতা সেনকে নিয়ে একসময় জোরদার শিরোনাম হয়েছিল। বিবাহিত হওয়া সত্ত্বেও হোটেলে একই ঘরে থাকতেন দুজনে, যেটা নিয়ে ব্যাপক চর্চা হয়েছিল।

গোবিন্দা-রানী

‘হদ কর দি আপনে’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল গোবিন্দা ও রানি মুখার্জিকে। ছবির শুটিং চলাকালীন তাদের মধ্যে প্রেম শুরু হয়। গোবিন্দা যখন বিবাহিত, পাশাপাশি দুই সন্তানের বাবা। রানির সাক্ষাৎকার নিতে যাওয়া এক প্রতিবেদক একবার দেখলেন যে রানি গোবিন্দাকে তার ঘর থেকে বের করে নিয়ে গেছে। তখন প্রতিবেদকের দৃষ্টি পড়ে গোবিন্দার দিকে। পরে এই কথাটি ছড়িয়ে পড়ে এবং গোবিন্দার স্ত্রী সুনিতা আহুজা বিষয়টি জানতে পারলে সুনিতা গোবিন্দাকে ডিভোর্স দেওয়ার হুমকি দেন। এরপর রানির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেন গোবিন্দা।

Share this article
click me!