এ কি হাল হয়েছে আমির কন্যা ইরার, দেখুন সেই ভাইরাল ভিডিও

  • নিজের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে নেটিজেনদের কটাক্ষের শিকার ইরা 
  • বলিউডের মি.পারফেকশনিস্টের মেয়ের এ কী হাল
  • মাটিতে পড়ে ছটফট করছেন ইরা, কিন্তু কেন
  • ছবির পাশাপাশি চলতি বছরেই নাট্য পরিচালনাও করছেন আমির কন্যা

Riya Das | Published : Oct 27, 2019 12:54 PM IST

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবির কারণেই খুব তাড়াতাড়ি লাইমলাইটে চলে আসেন স্টারকিডরা। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খান বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন। বেশ কয়েকদিন আগে বন্ধুর সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিলেন নেটদুনিয়ায়। নেটিজেনদেরও বহু কটাক্ষের শিকার ও হয়েছেন তিনি। যদিও সেসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি আছেন খোশমেজাজে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওটি দেখা মাত্রই হাজারো প্রশ্নে ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মাটিতে পড়ে ছটফট করছেন ইরা। কী সমস্যা হয়েছে তার। কেনই বা এভাবে ছটফট করছেন। মাটিতে পড়ে গেলে কেউ সাহায্যই বা করছেন না কেন। নানান প্রশ্ন ঘুরাপাক খাচ্ছে। যার বাবা কিনা বলিউডের মি.পারফেকশনিস্ট তার মেয়ের এ কী হাল? ভিডিওটি সামনে আসার মুহূর্তের মধ্যেই কৌতুহলে ফেটে পড়েছে গোটা বলিমহল। তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লাইক, কমেন্ট, আর প্রতিক্রিয়া।

 

 

যারা ভিডিওটি দেখেই এত উত্তেজিত হয়ে পড়েছেন তারা ক্যাপশনটি লক্ষ্য করেনিন  ঠিকমতো। আসলে ইরার কিচ্ছু হয়নি। এবং তিনি কোনও চরিত্রেও অভিনয় করছেন না। কয়েকমাস আগে ইরা নিজেই জানিয়েছিলেন অভিনয়ে বিন্দুমাত্র আগ্রহ নেই তার। ভবিষ্যতে ছবি পরিচালনা করতে অনেক বেশি আগ্রহী তিনি। আর সেই কাজের জন্যই এই ভিডিওটি তোলা হয়েছে। এবং ক্যাপশনেও লিখেছেন, পরিচালনা করতে গিয়ে অনেক সময় অভিনয় করে পুরো ব্যাপারটাকে বোঝাতে হয়, আর তিনিও সেই কাজটাই করছেন। ছবির পাশাপাশি নাট্য পরিচালনাও করছেন আমির কন্যা। চলতি বছরের ডিসেম্বরেই তার একটি নাটর মঞ্চস্থ হতে চলেছে। সূত্র থেকে জানা  গেছে প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রীকে অভিনয় করতে দেখা যাবে

Share this article
click me!