অঙ্গদান করলেন বিগ বিগ, বোঝালেন সবুজ স্বীকৃতির মর্যাদা, নেটপাড়ায় প্রশংসার ঝড়

  • অঙ্গদান করে এবার ভাইরাল অমিতাভ
  • সম্প্রতি শেয়ার করা পোস্ট ছড়িয়ে পড়ল নেট পাড়ায়
  • মুহূর্তে তা নজর কাড়ল নেটবাসীর 
  • ব্লগে বিস্তারিত লিখলেন সবুজ রিভনের 

Jayita Chandra | Published : Sep 30, 2020 11:46 AM IST

আবারও খবরের শিরোনামে অমিতাভ বচ্চন। এবার নিজের অঙ্গদান করে সকলের নজর কাড়লেন অমিতাভ বচ্চন। সম্প্রতি সেই খবর প্রকাশ্যে আনলেন খোদ বিগবি। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন কেবিসি রিয়ালিটি শো-এর শ্যুটে। সেই সেট থেকেই শেয়ার করা সম্ভব একটি ছবি ভাইরাল। যেখানে তাঁর কোর্টের বাঁদিকে দেখা গেছে একটি সবুজ রিভন। নিজেই অমিতাভ তাঁর ব্যাখ্যা দিলেন। 

 

 

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল অমিতাভের সবুজ রিভন ছবি। তিনি পেয়েছেন সবুজ স্বীকৃতি। এর মর্মও খোলসা করে বুঝিয়ে দিলেন সকলকে। যাঁরা অঙ্গদান করেন, তাঁদেরকেই একমাত্র দেওয়া হয় এই সবুজ স্বীকৃতী। যাঁদের কাছে তা থাকে তাঁরা প্রত্যেকেই অঙ্গদান করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই নিয়েই দুই পোস্ট করেছেন বিগ বি। অঙ্গদান করে তিনি নিজে গর্বিত। 

 

 

সম্প্রতি করোনার কবল থেকে সেরে উঠেছেন অমিতাভ বচ্চন। এমনই পরিস্থিতিতে সেটে ফিরেই সকলকে তাগ লাগিয়ে দিয়ে শ্যুট করে শো চালাচ্ছেন বিগ বি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই তিনি এ্যাক্টিভ। মাঝে মধ্যেই পোস্ট করে থাকেন বিভিন্ন বিষয়। এবার সামনে আনলেন তিনি নতুন খবর। তবে বচ্চন পরিবারে যে তিনি একাই অঙ্গদান করেছেন এমনটা নয়, এর আগে বচ্চন বধূও অঙ্গদান করেছেন। 

Share this article
click me!