Big B Staff COVID 19 Positive: অমিতাভ বচ্চনের বাড়িতে আবারও করোনার থাবা, আতঙ্কে ভক্তমহল

কের পর এক করোনার জেরে গৃহবন্দি, সেই তালিকাতে নাম এবার বিগ বি পরিবারের। সোশ্যাল মিডিয়ায় জানালেন অমিতাভ, তাঁর পরিবারের একজন কর্মচারী করোনায় আক্রান্ত, এই খবর শোনা মাত্রই তা হয়ে ওঠে নেট দুনিয়ায় ভাইরাল। 

Jayita Chandra | Published : Jan 5, 2022 6:47 AM IST / Updated: Jan 05 2022, 01:04 PM IST

২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি, সেই তালিকাতে নাম এবার বিগ বি (Big B) পরিবারের। সোশ্যাল মিডিয়ায় (Viral Post)  জানালেন অমিতাভ (Amitabh Bachchan), তাঁর পরিবারের একজন কর্মচারী করোনায় আক্রান্ত, এই খবর শোনা মাত্রই তা হয়ে ওঠে নেট দুনিয়ায় ভাইরাল (Viral Post) । 

মনে পরে যায় ২০২০ সালে ভয়ানক পরিস্থিতির কথা, যখন গোটা বচ্চন পরিবার (Bachchan Family)  ছিল করোনায় আক্রান্ত। কেবলমাত্র জয়া বচ্চন ছাড়া, সকলেই ছিলেন করোনা পজিটিভ (Corona Positive)। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সেই টুইট, এমনটি বছরের সর্বাধিক শেয়ার টুইটও ছিল সেটি। 

আরও পড়ুন- Big B Stuff COVID 19 Positive: অমিতাভ বচ্চনের বাড়িতে আবারও করোনার থাবা, আতঙ্কে ভক্তমহল

আরও পড়ুন- Raj-Subhasree COVID 19 Positive: টলিপাড়ায় বাড়ছে কোভিড, পক্স সারতেই ফের করোনার কবলে রাজ-শুভ

মাঝে একটা বছর আবারও লাইট সেট ক্যামেরার সামনে কাটে সময়, কেবিসি-র সেটে (KBC Shooting) ফিরেছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) । শুরু হয়েছিল বিভিন্ন ছবির শ্যুটিং-ও। আবারও করোনার কোপে সব বন্ধের উপক্রম। আর সেই মারণ ভাইরাসের থাবা আবারও পৌঁছে গেল জলসায়। বিএমসি (BMC) থেকে জানানো হয়, অমিতাভ বচ্চনের দুই বাংলো প্রতীক্ষা ও জলসার ৩১ জম কর্মীর টেস্টে একজনের দেহে মিলেছে করোনা ভাইরাস। অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) টিম থেকেই এই রুটিন চেকআপের ব্যবস্থা করা হয়। 

বর্তমানে সেই স্টাফকে রাখা হয়েছে বিশেষ কোভিড কেয়ার ইউনিটে। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) বর্তমানে সকলের প্রতি বিশেষ নজর রাখছেন, মানা হচ্ছে সমস্ত নিয়ম, পাশাপাশি সকলের স্বাস্থ্যের প্রতিও রাখা হচ্ছে করা নজর। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) মে ২০২১ সালেই সম্পূর্ণ ভ্যাকসিন নিয়েছেন। বর্তমানে এই প্রবীণ অভিনেতার (Amitabh Bachchan) বয়স ৭৯ বছর। ফলে এই খবর সামনে আসা মাত্রই আবারও ছড়িয়ে সেলেবকে নিয়ে আতঙ্ক। বর্তমানে ব্রহ্মাস্ত্র ছবি মুক্তির অপেক্ষায় দিনগুণছে ভক্তমহল, কিন্তু সেই ছবির মুক্তিতে আবারও করোনার কোপ হানার সম্ভাবনা প্রবল। যেহারে বাড়ছে করোনা তাতে স্পষ্ট যেবেশ কিছু ছবির মুক্তি এক ধাক্কায় পিছিয়ে যেতে চলেছে। 

Read more Articles on
Share this article
click me!