প্রেমিক ভিকির সঙ্গে চুমু খাচ্ছেন অঙ্কিতা, ভিডিও প্রকাশ্যে আসতেই মুখ পুড়ল সুশান্তের প্রেমিকার

  • ফের শিরোনামে উঠে এসেছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে
  • সুশান্ত তর্জার মধ্যেই সম্প্রতি ভাইরাল হয়েছে অঙ্কিতার ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও
  • বয়ফ্রেন্ড ভিকি জৈনর সঙ্গে চুম্বন করতে দেখা গেছে অঙ্কিতাকে
  • এই ভিডিও ঘিরে হুলুস্থুলু কান্ড শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়

Riya Das | Published : Sep 14, 2020 7:40 AM IST

সুশান্তের মৃত্যুর পর থেকেই শিরোনামে উঠে এসেছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। রিয়ার গ্রেফতারির পরই তিনি মুখ খুলেছেন সোশ্যাল মিডিয়ায়।  ইনস্টাগ্রামের একটি লম্বা পোস্টেই নাম না নিয়ে একহাত নিয়েছেন অভিনেত্রী। এর পাশাপাশি  নিজের মনের কথা তুলে ধরেছেন অঙ্কিতা। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার পোস্ট ভাইরাল হয়ে যায়। তারপরই নতুন ঝামেলায় উঠে আসেন  অঙ্কিতা। বেশ কয়েকদিন ধরেই  ফারহান আখতারের বান্ধবী শিবানি দান্ডেকর অঙ্কিতাকে নিয়ে নানা মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-বলিউডের সবচেয়ে খারাপ 'গোপন রহস্য', যা নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে...  

রিয়ার বিশেষ বান্ধবী শিবানি নানারকম ভাবে অঙ্কিতার উপর দোষারোপ করেন। অঙ্কিতাও ছাড়ার পাত্রী নন, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো একহাত নিয়েছেন অঙ্কিতাও। সুশান্ত তর্জার মধ্যেই সম্প্রতি ভাইরাল হয়েছে অঙ্কিতার ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিও। যেখানে বয়ফ্রেন্ড ভিকি জৈনর সঙ্গে চুম্বন করতে দেখা গেছে অঙ্কিতাকে। মুহূর্তের মধ্যে এই ভিডিও ঘিরে হুলুস্থুলু কান্ড শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

ভিডিওটিতে এক বন্ধুর বিয়ের  অনুষ্ঠানে দেখা গেছে অঙ্কিতা ও ভিকি-কে।  নাচ করতে করতেই একে অপরকে চুম্বন করেছেন ভিকি ও অঙ্কিতা। ভিডিওটি দেখেই নেটিজেনদের থেকে নানা মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। একাধিক কুমন্তব্যেও ভরে উঠেছে  নেটদুনিয়া। সুশান্তের মৃত্যুর পর নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়ে নিয়েছিলেন অঙ্কিতা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এতদিন কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা । এখনও গভীর শোকের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। কিন্তু অনেক হয়েছে আর সহ্য করা যাচ্ছে না। যার ফলেই প্রকাশ্যেই মুখ খুলেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। কয়েকদিন আগেই সুশান্তের মৃত্যুর ৫০ টি স্বপ্নপূরণের একটি লিস্ট তৈরি করেছিলেন অঙ্কিতা। তার মধ্যে ১০০০টি গাছ লাগিয়ে বৃক্ষরোপন কর্মসূচীও পালন করেছেন অঙ্কিতা। 


 

Share this article
click me!